1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

বিশ্বকাপের ফাইনালে অমিতাভ ও অভিষেক

  • পোস্টের সময়কাল : শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮
  • ৫৭৯ মোট ভিউস্

বাবা বলিউডের বরেণ্য অভিনেতা অমিতাভ বচ্চন আর ছেলে বলিউড তারকা অভিষেক বচ্চন এখন আছেন রাশিয়ার মস্কোতে। কোনো ছবির শুটিং নয়, বিশ্বকাপ ফুটবলের ফাইনালে আগামী রোববার মস্কোর লুঝনিকি স্টেডিয়ামের গ্যালারিতে থাকবেন তাঁরা। তাঁদের সঙ্গে আছেন ভারতের ধনকুবের মুকেশ আম্বানি ও তাঁর স্ত্রী নীতা আম্বানি। এরই মধ্যে গত মঙ্গলবার সেন্ট পিটার্সবার্গে তাঁরা একসঙ্গে ফ্রান্স আর বেলজিয়ামের মধ্যকার প্রথম সেমিফাইনাল খেলাটি দেখেছেন। এবার ফাইনাল খেলা দেখার জন্য অপেক্ষা। বিশ্বকাপ ফুটবলে এবার ফাইনালে খেলবে ফ্রান্স আর ক্রোয়েশিয়া।

এদিকে এই সময় ছবির কাজ নিয়ে একেবারে ব্যস্ত নন অমিতাভ বচ্চন। বিশ্বকাপ ফুটবলের শেষ দুটি গুরুত্বপূর্ণ খেলা দেখার জন্যই নাকি সময়টা ফাঁকা রেখেছেন।

সেন্ট পিটার্সবার্গে ফ্রান্স আর বেলজিয়ামের মধ্যকার প্রথম সেমিফাইনাল খেলাটি দেখার জন্য মাঠে গিয়ে সেলফি তুলেছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। এরপর তা ইনস্টাগ্রামে অমিতাভ নিজেই পোস্ট করেছেন। ফুটবলের ব্যাপারে অভিষেকের আগ্রহ সব সময়ই একটু বেশি। আর এবার জানা গেল, ফুটবল নিয়ে অমিতাভ বচ্চনেরও রয়েছে যথেষ্ট আগ্রহ। অন্য বছরের মতো এবারও রাত জেগে বিশ্বকাপ ফুটবলের বেশির ভাগ খেলা দেখেছেন তিনি।

শেয়ার করুন....

আরো দেখুন