1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

বেনাপোলে ৫০ হাজার মার্কিন ডলারসহ পাচারকারী গ্রেপ্তার

  • পোস্টের সময়কাল : সোমবার, ২৩ জুলাই, ২০১৮
  • ৫৩১ মোট ভিউস্

যশোরে ৫০ হাজার মার্কিন ডলারসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার দুপুরে বেনাপোল বন্দর থানার পুটখালী সীমান্তের খলসী বাজার থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম আক্তারুল ইসলাম (৩০)। তিনি বেনাপোল বন্দর থানার পুটখালী গ্রামের বাসিন্দা। জব্দ হওয়া এসব ডলারের বাজারমূল্য প্রায় ৪২ লাখ টাকা। বিজিবি বলছে, এসব ডলার ভারতে পাচার হচ্ছিল।

২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী কোম্পানি কমান্ডার সুবেদার মুন্সী লাবলুর রহমান বলেন, গ্রেপ্তার হওয়া ব্যক্তি মোটরসাইকেলে করে পুটখালী সীমান্ত থেকে বেনাপোলের দিকে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাঁকে চ্যালেঞ্জ করা হয়। কিন্তু আক্তারুল চলে যেতে থাকেন। এ সময় বিজিবি সদস্যরা মোটরসাইকেলে করে তাঁকে ধাওয়া করেন। একপর্যায়ে মোটরসাইকেল ফেলে তিনি সড়কের পাশের জলাশয়ে ঝাঁপ দেন। সেখান থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। পরে তল্লাশি করে মোটরসাইকেলের ব্যাটারি কভারের মধ্যে কিছুটা ফাঁকা জায়গায় স্কচটেপ দিয়ে মোড়ানো পাঁচটি ডলারের বান্ডিল জব্দ করা হয়।

শেয়ার করুন....

আরো দেখুন