1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি, কারাগারে যুবক

  • পোস্টের সময়কাল : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১১৪ মোট ভিউস্

হবিগঞ্জের চুনারুঘাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তিসহ সরকারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারমূলক পোস্ট প্রদান করায় কৃষক লীগ নেতার দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মুনফাসির মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। পুলিশ তার সহযোগী ও আপন ভাই আলমগীর মিয়াকে খুঁজছে। মুনফাসির মিয়া চুনারুঘাট উপজেলার গোলগাঁও গ্রামের মৃত আতাব মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুনফাসির মিয়া তার ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি, সরকারের বিরুদ্ধে অপপ্রচার এমনকি পুলিশের বিরুদ্ধেও অপপ্রচার চালিয়ে আসছে। তার ভাই জামায়াতকর্মী আলমগীর মিয়াসহ অজ্ঞাত আসামিরা এসব পোস্ট ফেসবুকে লাইক ও কমেন্ট দিয়ে ভাইরাল করে। বিষয়টি আওয়ামী লীগের নেতাকর্মীদের নজরে আসলে শুরু হয় অস্থিরতা।

পরে মঙ্গলবার বিকালে হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়ন কৃষক লীগ সভাপতি মো. আব্দুল ওদুদ স্বপন বাদী হয়ে চুনারুঘাট থানায় মুনফাসির মিয়া ও তার ভাই আলমগীর মিয়ার নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মঙ্গলবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে মুনফাসির মিয়াকে গ্রেফতার করে।

এ ব্যাপারে মামলার বাদী মো. আব্দুল ওদুদ স্বপন জানান. প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের বিরুদ্ধে এ ধরনের অপপ্রচারের কারণে একজন দলীয় কর্মী হিসেবে আহত হয়ে তিনি মামলাটি দায়ের করেছেন।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি তদন্ত চম্পক ধাম বলেন, আসামিদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ থাকায় মামলাটি আমি নিজেই তদন্তের দায়িত্ব নিয়েছি। আমরা ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন ও অজ্ঞাত আসামি এবং নেপথ্যে থাকা চক্রের সন্ধান পাওয়ার জন্য গ্রেফতারকৃত আসামি মুনফাসির মিয়ার বিরুদ্ধে রিমান্ড প্রার্থনা করব। এজাহারভুক্ত অপর আসামি আলমগীর মিয়াকেও গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন....

আরো দেখুন