1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

যানবাহন ও মানুষের চলাচল বাড়ছে

  • পোস্টের সময়কাল : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২০১ মোট ভিউস্

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সারা দেশে কঠোর বিধিনিষেধের সপ্তম দিনে সড়ক, মহাসড়ক ও অগিগলিতে মানুষ ও যানবাহন চলাচল আগের তুলনায় বেড়েছে।

বুধবার সকালে রাজধানীর বিভিন্ন সড়ক ঘুরে দেখা গেছে গণপরিবহন না চললেও আগের দিনগুলোর তুলনায় সড়কে যানবহন অনেক বেড়েছে। এছাড়া লকডাউন মানার ক্ষেত্রে একটু ঢিলেঢালা ভাবও লক্ষ্য করা গেছে সর্বত্র।

এদিন বৃষ্টির কারণে সকালে যানবাহন সড়কে কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে যানবাহনের চলাচল।

সরেজমিনে দেখা গেছে, রাজধানীর বিভিন্ন সড়কে পুলিশের তল্লাশি থাকলেও বৃষ্টির কারণে তা ছিল কিছুটা শিথিল। রাস্তায় রিকশার উপস্থিতি ছিল বেশ। বাইসাইকেল, মোটরসাইকেল, ব্যক্তিগত গাড়ি, মাইক্রোবাস, বিভিন্ন অফিসের মিনিবাসও দেখা গেছে।

এছাড়াও নগরীতে মূল সড়ক থেকে একটু ভেতরের দিকের পাড়া-মহল্লার রাস্তাগুলোতে দোকান খোলা রয়েছে। পাড়া-মহল্লার দোকানের এক পাশের সাটার বা ঢাকনা দিয়ে বেচাকেনা চলছে।

বুধবার সকাল থেকে সাতরাস্তা মোড়ের চেকপোস্টে যানজট দেখা গেছে। একই চিত্র দেখা গেছে গুলশান ১ নাম্বারেও। এই সড়কটিতেও বিভিন্ন মোড়ে ব্যক্তিগত গাড়িকে ট্রাফিক সিগন্যালে আটকে থাকতে দেখা দেখা গেছে।

সাতরাস্তা মোড়ে কথা হয় ব্যবসায়ী মো. শরীফুল ইসলামের সঙ্গে। তিনি বলেন, আমি একটি গার্মেন্টস ফ্যাক্টরির সঙ্গে ব্যবসা করি। অফিস খোলা থাকায় এখন কাওলা এলাকা থেকে গাড়ি নিয়ে গুলশানে এসেছি। অফিস না খুললে তো আসার প্রয়োজন হতো না।

শেয়ার করুন....

আরো দেখুন