1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

লকডাউনে গাড়ি বন্ধ, অভাবের তাড়নায় বাসেই গলায় ফাঁস দিলেন চালক

  • পোস্টের সময়কাল : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৮১ মোট ভিউস্

গতবছর প্রথম লকডাউন। চলতি বছর ফের দ্বিতীয়বারের জন্য লকডাউন। এখনও সড়কে গড়ায়নি বাসের চাকা। দিনদিন বাড়ছে আর্থিক অনটন। সেই অভাবের জ্বালা সইতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিলেন বাসচালক।

বৃহস্পতিবার সকালে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা ঢাকুরিয়া-হাওড়া রুটের ৩৭ নম্বর বাসের ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। খবর জিনিউজের।

নিহত বাসচালকের নাম রঞ্জিত দাস। বাড়ি ভারতের গড়িয়ার নয়াবাদে।

ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে বাসের ভেতরে আশপাশের লোকজন ঢুকে রঞ্জিতের লাশ দেখতে পায়। লাশ উদ্ধারের সময় দেখা যায় মশারির দড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় লেক থানার পুলিশ। মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

ওই স্ট্যান্ডের অন্যান্য বাস কর্মীরা জানান, অভাবের তাড়নায় এই চরম পদক্ষেপ নিয়েছেন রঞ্জিত। লকডাউনের কারণে দীর্ঘদিন ধরে বাস রাস্তায় না নামায় গত দু’মাস ধরে চিন্তায় ছিলেন। বারবার বলতেন, আর সংসার টানা যাচ্ছে না।

পশ্চিমবঙ্গের জয়েন্ট কাউন্সিল অফ বাস সিন্ডিকেটের পদাধিকারী তপন বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, নির্বাচনের সময় কমিশনের পক্ষ থেকে যে বেসরকারি বাসগুলো ভাড়া নেওয়া হয়েছিল, তা বাবদ টাকা এখনও হাতে পাননি রঞ্জিত দাস। সেই চিন্তায় আরও হতাশ হয়ে পড়েছিলেন। এমনকি মালিকও বকেয়া বেতন দেননি।

শেয়ার করুন....

আরো দেখুন