1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

টি-টোয়েন্টির ইতিহাসে প্রথম ডাবল সেঞ্চুরির রেকর্ড সুবোধের

  • পোস্টের সময়কাল : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৩৩ মোট ভিউস্

বিশ্বের প্রথম ব্যাটসম্যান হিসেবে টি২০ ক্রিকেটে ডাবল সেঞ্চুরির ঐতিহাসিক রেকর্ড গড়েছেন সুবোধ ভাটি। তিনি ভারতের দিল্লি একাদশের হয়ে সিম্বার বিরুদ্ধে একটি ক্লাব ক্রিকেটের ম্যাচে এই রেকর্ড গড়েন। ১৭টি চার ও ১৭টি ছয়ের সাহায্যে মাত্র ৭৯ বলে ২০৫ রান করেন সুবোধ।

দিল্লি একাদশের হয়ে ওপেন করতে নেমেছিলেন সুবোধ। ক্লাব ক্রিকেটে দারুণ জনপ্রিয় এই অলরাউন্ডার। তার স্ট্রাইক রেট ২৫৯.৪৯। ভাল খেলেও দিল্লি দলে এখনও জায়গা পাননি এই ক্রিকেটার। তবে এই ইনিংস তার জন্য আইপিএলে তার দরজাও খুলে যেতে পারে।

সুবোধ যা রেকর্ড গড়েছেন তা আন্তর্জাতিক ক্রিকেট বা আইপিএলে কোনও ব্যাটসম্যানের নেই।

টি২০ আন্তর্জাতিকে ব্যক্তিগত সবচেয়ে বেশি রানের রেকর্ড আছে অ্যারন ফিঞ্চের দখলে। জিম্বাবুয়ের বিরুদ্ধে ১৭২ রান করেছিলেন তিনি। আর আইপিএলে কোনও ইনিংসে সবচেয়ে বেশি রান ক্রিস গেইলের। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ১৭৫ রান করেছিলেন তিনি।

শেয়ার করুন....

আরো দেখুন