1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :

বিএনপির অপপ্রচারের জবাব কেন দেন, জানালেন কাদের

  • পোস্টের সময়কাল : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৯৭ মোট ভিউস্

বিএনপির অপপ্রচার ও মিথ্যাচারেরর রাজনীতি করে অভিযোগ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেছেন,শেখ হাসিনা সরকার দিনরাত জনকল্যাণে কাজ করছে। আর বিএনপি দেশ ও জাতির দুর্যোগকালে তাদের দায়িত্বশীলতা ভুলে গিয়ে প্রতিনিয়ত মিথ্যাচার করছে।

তিনি শুক্রবার সকালে তার রাজধানীর সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে একথা বলেন।

আওয়ামী লীগ দোষারোপের রাজনীতিতে বিশ্বাসী নয় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, পাল্টাপাল্টি বক্তব্য দেওয়ার মানসিকতাও আওয়ামী লীগ পোষণ করে না। বিএনপির ‘অপপ্রচারের’ জবাব কেন দেন এ বিষয়েও এসময় বলেন কাদের।

তিনি বলেন, বিএনপির অপপ্রচার ও মিথ্যাচারের জবাব অনিচ্ছাসত্ত্বেও দিতে হয়। তা না হলে জনগণ তাদের মিথ্যাচারকেই সত্য বলে ধরে নেবে।

ওবায়দুল কাদের জানান, এখন রাজনীতি হচ্ছে মানুষের সুরক্ষার পাশাপাশি অসহায় ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানো,কিন্তু বিএনপি করোনাকালেও প্রতিদিন সরকারের বিরুদ্ধে বিষোদগার করে যাচ্ছে।

নেতিবাচক রাজনীতির কারণে  নির্বাচন ও আন্দোলনে বিএনপির ব্যর্থতা স্পষ্ট উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাদের মেরুদণ্ড ভেঙে গেছে এবং সংগঠন হয়ে গেছে দুর্বল। তাই অনেকেই মনে করেন বিএনপি শেষ হয়ে গেছে।

ওবায়দুল কাদের মনে করেন আওয়ামী লীগ বিরোধী সব শক্তির অভিন্ন প্ল্যাটফর্ম হচ্ছে বিএনপি এবং তারা স্বাধীনতা-স্বার্বভৌমত্ব ও উন্নয়নবিরোধী সব অপশক্তির মোহনা।

শেয়ার করুন....

আরো দেখুন