1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

২৪ ঘণ্টার মধ্যে ফের উড়োজাহাজ বিধ্বস্ত, নিহত ৯

  • পোস্টের সময়কাল : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৩৮ মোট ভিউস্

লেবাননে বিমান বিধ্বস্ত হয়ে তিনজন নিহতের ২৪ ঘণ্টা না যেতেই এবার সুইডেনে একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় জাহাজের ৯ আরোহী নিহত হয়েছেন।

এর আগে গতকাল লেবাননের রাজধানী বৈরুতের উত্তরে পর্বতময় কেসারওয়ান জেলায় একটি বিমান দুর্ঘটনা ঘটে। তার আগের সপ্তাহে রাশিয়ার ফার ইস্ট অঞ্চলের কামচাটকা উপদ্বীপে এন-২৬ নামে একটি যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়ে ২৮ আরোহীর সবাই নিহত হন।

সুইডেনে উড়োজাহাজ বিধ্বস্তের বিষয়ে পুলিশ জানায়, ডিএইচসি-২ মডেলের উড়োজাহাজটিতে ওরেব্রো বিমানবন্দর থেকে ওড়ার পরপরই রানওয়ের কাছে বিধ্বস্ত হয়ে আগুন ধরে যায়। এতে ৮ জন স্কাইডাইভার ও একজন পাইলট ছিলেন।

সুইডেনের প্রধানমন্ত্রী স্টেফান লোভিয়ান এক টুইট বার্তায় বলেন, আমি খুবই মর্মাহত ও ব্যথিত। এই কঠিন সময়ে নিহত ব্যক্তিদের পরিবারের প্রতি আমার সমবেদনা রয়েছে।

এর আগে ২০১৯ সালে সুইডেনের উত্তরাঞ্চলে স্কাইডাইভারদের বহন করা একটি উড়োজাহাজ দুর্ঘটনায় ৯ জনের মৃত্যু হয়। রানওয়ে থেকে আকাশে ওড়ার পরপরই সেটি দুর্ঘটনার মুখে পড়ে।

শেয়ার করুন....

আরো দেখুন