1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

বগুড়া শেরপুরে শ্বশুড় খুনের ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা গ্রেফতার ১

  • পোস্টের সময়কাল : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৮৭ মোট ভিউস্

শেরপুর,বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে শ্বশুড় কৃষক আসাদুল ইসলাম (৪০) হত্যার ঘটনায় তার জামাই সাব্বির হোসেন (২২)সহ ৬ জনের নামে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। শনিবার (১০ জুলাই) বেলা ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম ।

তিনি জানান, শুক্রবার হত্যার অভিযোগে সাব্বির হোসেনকে রামনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী শিউলী খাতুন বাদী হয়ে সাব্বিরসহ ৬ জনকে আসামী করে শেরপুর থানায় হত্যার অভিযোগে (দন্ডবিধির ৩০২ ও ৩৪) ধারায় মামলা দায়ের করেছেন। তবে মামলার তদন্তের স্বার্থে থানা কর্তৃপক্ষ আসামীদের নাম পরিচয় জানাতে চাননি। তবে একটি সুত্রে জানা গেছে, আসামীদের মধ্যে দুইজন সরকারি কর্মচারীসহ গ্রেফতারকৃত সাব্বিরের দুই বন্ধুও আছে। উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৮জুলাই) রাত ৮টার দিকে পারভবানীপুর পুর্বপাড়ায় কথাকাটাকাটির এক পর্যায়ে শ্বশুড় আসাদুলকে ছুরিকাঘাত করে জামাই সাব্বির। এরপর তাকে শেরপুর হাসপাতালে নেয়া হলে রাত ১০টার দিকে আসাদুলের মৃত্যু হয়।

শেয়ার করুন....

আরো দেখুন