1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

চোরাই রাবার ও মদসহ টাঈাইল ২ ব্যবসায়ী গ্রেফতার

  • পোস্টের সময়কাল : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১০৯ মোট ভিউস্

টাঈাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে ১৪৭০ কেজি চোরাই রাবার ও ৫০ লিটার চোলাই মদসহ ২ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

রবিবার (১১জুলাই) সকালে সদর উপজেলার মাদারজানী থেকে চোলাই মদসহ একজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মির্জাপুর উপজেলার গোড়াই এলাকার শাহজাহান শিকদারের ছেলে আজাহার শিকদার এবং সদর উপজেলার কলেজপাড়ার শুকলাল রবিদাসের মেয়ে ফুলকুমারী।

চোলাই মদের আনুমানিক মূল্য ১৫ হাজার টাকা। অপরদিকে, মধুপুর উপজেলার ধরাটি খালপাড় এলাকায় অভিযান চালিয়ে ১৪৭০ কেজি চোরাই রাবার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৯৪ হাজার টাকা। র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ মুশফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে রবিবার প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এগুলো উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের নিয়মিত মামলার মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন....

আরো দেখুন