1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি খুন

  • পোস্টের সময়কাল : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৮৬ মোট ভিউস্

গাইবান্ধা প্রতিনিধি!

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম আশিকুর রহমান রকিকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশের ধারণা, পূর্ব কোন বিরোধের জের ধরেই রকিকে হত্যা করা হয়েছে।

 

রোববার (১১ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর অবস্থায় রকিকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ২০১৫ সাল থেকে আশিকুর রহমান রকি ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

আশিকুর রহমান ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া গ্রামের মৃত সৈয়দার রহমানের ছেলে। বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম জানান, ধারালো অস্ত্রের আঘাতে রকির মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে, পূর্ব কোন বিরোধ ও দ্বন্দ্বের জের ধরেই রকিকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুরো ঘটনাটি তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

তবে হত্যাকাণ্ডে জড়িতদের চিহ্নিত করে তাদের গ্রেফতারে অভিযান চালাচ্ছি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে সদর থানায় মামলার প্রক্রিয়া চলছে। এদিকে, রকির মৃত্যুর খবরে সদর হাসপাতালের সামনে ভিড় করেন দলের নেতাকর্মীসহ তার স্বজনেরা। তাদের অভিযোগ, দলীয় ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অনেকের সঙ্গেই বিরোধ ছিলো রকির। সেই বিরোধের জেরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে প্রতিপক্ষ। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিও জানায় তারা।

শেয়ার করুন....

আরো দেখুন