1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ভোলার মেঘনার তুলাতুলি ঘাটে মালবাহী কার্গোতে হামলা!! চাঁদা তুলে নিল দূর্বৃত্তরা!!

  • পোস্টের সময়কাল : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৮৪ মোট ভিউস্

স্টাফ রিপোর্টার!! ভোলার মেঘনা নদীর তুলাতুলি মাছ ঘাটের অদূরে প্রতিনিয়ত মালবাহী কার্গো জাহাজে ডাকাতি ও চাদাবাজীর ঘটনা ঘটছে।এলাকায় আধিপত্য নিতে সাধারন মানুষ ও ঘাটের মাঝিমাল্লাদের উপর হামলা আর নির্যাতনের স্টীমরোলার চলছে।

ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে এজশ্রেনীর সন্ত্রাসীরা উত্তাল মেঘনায় লুটের রাজত্ত্ব চালাচ্ছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
তারই ধারাবাহিকতায় রোববার(১১ জুলাই) রাতে তুলাতুলি ঘাটের কাছের মেঘনা নদীতে নোঙর করা দূ” টি বালু বেঝাই জাহাজে হামলার ঘটনা ঘটেছে। ওই জাহাজের চালক সাগর মিয়া ও মোঃ আনিস অভিযোগ করেন, স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী মনজুরুল আলম এবং রোমান পাটওয়ারীসহ বেশ কয়েকজন ক্যাডার তাদের জাহাজে হামলা চালায়। জাহাজ চালাতে হলে তাদেরকে মেটা দাগের চাঁদা দিতে হবে বলে হুমকি দেয়। তারা জাহাজের লোকজনের কাছ থেকে আটহাজার টাকা চাঁদা তুলে নেয়।

 

জাহাজ কর্তৃপক্ষ জানান,তারা সিলেটের ছাতক থেকে প্রায়সময় বালু নিয়ে ভোলা অঞ্চল দিয় চট্রগ্রাম ও কক্সবাজার যান। নদীপথ চেনাতে ভোলা থেকে অভিজ্ঞ পাইলট (পথপ্রদর্শক) নিয় যান। তাদেরকে পারিশ্রমিক বাবত চারহাজার টাকা করে দেয়া হয়। কিন্তু দূর্বৃত্তরা তাদের মনোনীত লোকজনকে ওই জাহাজগুলোতে নিয়োগ দিতে বাধ্য করছে বলেও অভিযোগ করেন কার্গোর লোকেরা।

 

তারা জানান,তুলাতুলি এলাকার মনজুরুল তার মোবাইল যার নাম্বার ০১৭১৪৮৮৮১০০ তে বিকাশে চাদার টাকা নিয়েছেন। বর্তমানে সেখানে এক নৈরাজ্যকর অবস্থায় জর্জরিত মেঘনায় অবস্থানরত জাহাজ মালিক ও মাঝিমাল্লারা। তারা ভোলার প্রশাসন ও আইন৷ শৃঙ্খলা বাহিনীর কাছে নিরাপত্তা চেয়েছন।

শেয়ার করুন....

আরো দেখুন