1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

মানুষের জন্য কিছু করতে পারার মাঝে আনন্দ খুঁজে পান – বাংলাদেশ ভেটারেন্স অর্গানাইজেশন

  • পোস্টের সময়কাল : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ২২৩ মোট ভিউস্

চরফ্যাশন উপজেলা প্রতিনিধি!

মানবিক কাজের মধ্যে অন্যরকম প্রশান্তি আছে। যখন কোন আসহায়, দুস্থ মানুষকে সাহায্যের মাধ্যমে তার মুখে হাসি ফোটাতে পারি, তখন হৃদয়টা প্রশান্তিতে ভরে যায়। এ প্রশান্তি আর কোথাও পাইনা, মানব সেবার মধ্য দিয়ে সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জন ও পরকালীন সফলতাই আমাদের মূল লক্ষ্য।

প্রত্যেকেই যদি নিজের অবস্থান থেকে সমাজের অসহায় মানুষদের সহযোগিতায় করতে এগিয়ে আসে, তবে এ সমাজ গুলো মানবিক মর্যাদা হিসেবে গড়ে উঠবে। বাংলাদেশ ভেটারেন্স অর্গানাইজেশন সংগঠনটি খোলার প্রথম উদ্দ্যোগ নেন আতিক শিকদার সাগর। যার অল্প বয়স থেকেই ইচ্ছা অতি অভাবী মানুষদের জন্য কিছু করার। এবিষয়ে তিনি তার বন্ধুদের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করে।শুরুতে অনেকে তাকে আশার আলো দেয় আবার অনেকে তাকে নিরাশা করে।

তবুও তার মাঝেও সে তার চেষ্টা চালিয়ে গিয়েছে।অবশেষে তার এই অদম্য ইচ্ছে শক্তি দেখে তার কিছু বন্ধু তাকে সাহায্য করার জন্য এগিয়ে আসেন, তারপর থেকে শুরু করে তারা নানা সামাজিক ও মানবীক কার্যক্রমের মাধ্যমে তাদের এই মানবাতার পথে পথ চলা। বাংলাদেশ ভেটারেন্স অর্গানাইজেশন সংগঠন এর প্রথম কাজটি ছিল অসহায় পথশিশুকে শিক্ষার গুরুত্ব বুঝিয়ে শিক্ষা মুখিকরা এবং তাকে শিক্ষা সামগ্রী ও আর্থিক সহযোগিতা করা।

এমন ধারাবাহিকতা আজ বৃহস্পতিবার (১৫জুলাই) চরফ্যাশন উপজেলার চরকলমি ইউনিয়নে দুই শতাধিক গরীব দুঃস্থ ও পথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র সামগ্রী বিতরন করা হয়েছে। এসময় বাংলাদেশ ভেটারেন্স অর্গানাইজেশন এর প্রতিষ্ঠাতা আতিক শিকদার সাগর বলেন, মানুষকে ভালো কাজে উৎসাহ করা ও একটি সুন্দর সমাজ গড়ে তোলা এবং নানা সামাজিক ও মানবিক সেবামূলক কার্যক্রম করা আমাদের কাজ।

শেয়ার করুন....

আরো দেখুন