1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

প্রধানমন্ত্রীর নেতৃত্বে অর্থনৈতিক চাকা সচল রয়েছে : তোফায়েল আহমেদ

  • পোস্টের সময়কাল : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৮১ মোট ভিউস্

মোঃশরিফুল ইসলাম সৌরভ

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সাংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনা মহামারি শরু হওয়ার সঙ্গে সঙ্গে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত দক্ষতার সঙ্গে, নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন।

আন্তর্জাতিক বিশ্বে অনেক বড় বড় দেশ অর্থনৈতিকভাবে পঙ্গু হয়ে গেছে। কিন্তু করোনার মধ্যেও প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে অর্থনৈতিক চাকা সচল রয়েছে।শনিবার (১৭ জুলাই) দুপুরে ভোলার উত্তর দিঘলদী ইউনিয়নের গুইংগারহাট বাজারে আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ ও ভিজিএফের চাল বিতরণ করা হয়। অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী গরিব-দুঃখী মানুষকে বিভিন্নভাবে সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। এই করোনাকালে প্রধানমন্ত্রী যে নির্দেশগুলো দিয়েছেন, তা দেশের সবার অক্ষরে অক্ষরে পালন করে দুঃখী মানুষে পাশে দাঁড়ানো এবং প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত জেলা প্রশাসক তৌফিক ই-লাহি চৌধুরী বলেন, ভোলা সদর উপজেলায় ১৩টি ইউনিয়নে গরিব, অসহায়, দুস্থদের জনপ্রতি ১ হাজার টাকা করে ৪ লাখ ২৫ হাজার টাকা বিতরণ করা হবে। ভোলায় সর্বমোট ৫৮ লাখ ৫০ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। এ ছাড়া ১০ কেজি করে ১ হাজার ৯৬০ জনকে ভিজিএফের চাল বিতরণ করা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলার চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভোলা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, উপজেলার ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম, উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর প্রমুখ।

শেয়ার করুন....

আরো দেখুন