1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ফেসবুকের ওপর ক্ষুব্ধ বাইডেন

  • পোস্টের সময়কাল : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৮৭ মোট ভিউস্

সামাজিক যোগাযোগমাধ্যমে করোনা-সংক্রান্ত ভুল বার্তার কারণে মানুষের মৃত্যু হচ্ছে বলে অভিযোগ করেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।

বিবিসি জানিয়েছে, এক সাংবাদিক ফেসবুকে করোনা সংক্রমণ এবং কোভিড টিকা নিয়ে ভুল তথ্য পরিবেশন বিষয়ে শুক্রবার জো বাইডেনকে প্রশ্ন করলে তিনি জবাবে এ মন্তব্য করেছেন।

মানুষ টিকা গ্রহণ নিয়ে ফেসবুকসহ সামাজিক যোগাযোগের নানা মাধ্যমের প্রচারে বিভ্রান্ত হচ্ছে বলে উল্লেখ করেছেন তিনি। এ জন্য সরাসরি ফেসবুককে দায়ী করে হোয়াইট হাউসের পক্ষ থেকে বলা হয়েছে অপপ্রচারকারীদের দমন করা হবে।

জো বাইডেন বলেন, ভুল তথ্যের প্রচারে জীবনহানি ঘটছে। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া অধিকাংশ মানুষই টিকা গ্রহণ করেননি। মহামারি এখনো টিকা না নেওয়া লোকের জন্যই টিকে আছে।

এদিকে ফেসবুক বলছে, এমন মন্তব্য জনস্বাস্থ্য রক্ষায় ‘আক্রমণাত্মক পদক্ষেপ।’

এদিকে যুক্তরাষ্ট্রের স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তারা সতর্ক করে জানান, টিকা না নেওয়ার কারণে যুক্তরাষ্ট্রের জনগণের মধ্যে মৃত্যু এবং করোনা সংক্রমণ ব্যাপক হারে বেড়ে গেছে।

শেয়ার করুন....

আরো দেখুন