1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

চরফ্যাশনে দুটি সামুদ্রিক মাছধরার ট্রলার আটক, কম মুল্যে মাছ নিলাম

  • পোস্টের সময়কাল : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৮৭ মোট ভিউস্

শরিফুল ইসলাম সৌরভ

নিষেধাজ্ঞা অমান্য করে সমুদ্রে মাছ শিকার করায় ভোলার চরফ্যাশনের চরমানিকা কোস্টগার্ড রবিবার দুপুরে অভিযান চালিয়ে বিপুল পরিমান সামুদ্রিক মাছসহ দুটি ট্রলার আটক করেন।

পরে মেরিন ফিসারিজ অফিসার সাইদুর রহমান আটককৃত ট্রলার এফবি মাহিম- ১ এর ২২ হাজার টাকা জরিমানা, মাছ ২৫ হাজার টাকা মুল্য নির্ধারণ করে ট্রলার মালিককে নিলাম দেন এবং এফবি নুপুর ট্রলারের ২০ হাজার টাকা জরিমানা, মাছ ১০ হাজার টাকা নির্ধারণ করে ট্রলার মালিককে নিলাম দেন।

স্থানীয়রা জানান- ট্রলার দুটিতে প্রায় দুই লাখ টাকার মাছ থাকলেও নাম মাত্র মুল্যে মাছ নিলাম দেয়া হয়েছে এবং ট্রলারের নুণ্যতম জরিমানা করা হয়েছে। এতে সরকার রাজস্ব কম পেয়েছে।

এ প্রসংগে মেরিন ফিসারিজ অফিসার সাইদুর রহমান বলেন অনেকের সুপারিশ ছিল এবং উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার নির্দেশে এমূল্য নির্ধারণ করা হয়েছে।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার বলেন- অনেকের সুপারিশ রক্ষা করতে কিছুটা ছাড় দিতে হয়।

শেয়ার করুন....

আরো দেখুন