1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ট্রেনের ধাক্কায় দুই ব্যবসায়ীসহ ৩ গরুর মৃত্যু

  • পোস্টের সময়কাল : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৮৪ মোট ভিউস্

যশোরের অভয়নগর উপজেলায় রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে চূর্ণবিচূর্ণ হয়েছে গরুবোঝাই একটি নসিমন। দুর্ঘটনায় নিহত হয়েছেন দুইজন গরু ব্যবসায়ী। তাছাড়া ঘটনাস্থলেই মারা গেছে তিনটি গরু।

রোববার সকালে উপজেলার তালতলা মাইলপোস্ট নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আড়পাড়া গ্রামের নওশের আলী শেখের ছেলে শহিদ শেখ (৪০) ও কাদিরপাড়া গ্রামের কাবিল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৫৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৮টার সময় গরুবোঝাই একটি নসিমন রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা রূপসা ট্রেনটির সঙ্গে নসিমনের আঘাত লাগলে নসিমনে থাকা ৩টি গরু ঘটনাস্থলেই মারা যায়। এ সময় গুরুতর আহত হন নসিমনে থাকা তিনজন গরু ব্যবসায়ী। তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক ডা. সাদিয়া জাহান বলেন, তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

পরিবার সূত্রে জানা গেছে, খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে গরু ব্যবসায়ী শহিদ শেখ ও রফিকুল ইসলামের মৃত্যু ঘটে। আহত অপর ব্যবসায়ী মো. রাসেলের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনা সম্পর্কে নওয়াপাড়া রেলস্টেশনের স্টেশন মাস্টার বুলবুল আহমেদ জানান, অপরিকল্পিতভাবে গড়ে ওঠা রেলক্রসিংয়ের কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

শেয়ার করুন....

আরো দেখুন