1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :

ব্রাহ্মণবাড়িয়ায় পশুর হাটে গরু বাঁধার জায়গা নিয়ে বিরোধে একজন নিহত

  • পোস্টের সময়কাল : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১০৭ মোট ভিউস্

ব্রাহ্মণবাড়ি প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় কোরবানীর হাটে গরু বাঁধার জায়গা নিয়ে দু’পক্ষের বিরোধে মো. শাহ আলম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। এদিকে এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার (১৭ জুলাই) রাত ১১টায় তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে। নিহত শাহ আলম উপজেলার শ্যামবাড়ি গ্রামের মো. ইউনুছ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শনিবার দুপুরে উপজেলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে অস্থায়ী পশুর হাট বসে। ওই হাটে গরু বাঁধার জায়গা নিয়ে শাহ আলম ও আনোয়ার হোসেনের সঙ্গে পার্শ্ববর্তী মান্দারপুর গ্রামের মাহবুব ও বায়েজিদের বাগ-বিতণ্ডা হয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে আহত হন শাহ আলম।

পরে শাহ আলমকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে অবস্থার আরও অবনতি হলে সেখান থেকে শাহ আলমকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতেই মারা যান শাহ আলম। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূইয়া জানান, ঘটনার পর পুলিশ একজনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় এরইমধ্যে মধ্যে মামলা হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন....

আরো দেখুন