1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ধামরাইয়ে অঙ্কুর পরিবার ও ধামরাই মিডিয়া ক্লাবের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

  • পোস্টের সময়কাল : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৮৪ মোট ভিউস্

ধামরাই প্রতিনিধি

করোনা সংক্রমণের কঠিন এই সময়ে,মলিন মুখে ফুটাবো হাসি। দান নয়, ভালোবাসার উপহার ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঢাকার ধামরাইয়ে স্বেচ্ছাসেবী সংগঠন অঙ্কুর ও ধামরাই মিডিয়া ক্লাবের সৌজন্যে হতদরিদ্র জনগণের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ সকালে ধামরাই উপজেলা মাঠে ধামরাই উপজেলার নবনিযুক্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী ঈদ সামগ্রী সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন। জানা যায়, অঙ্কুর পরিবার দির্ঘদিন ধরে সামাজিক কাজের সাথে জড়িত।

অনেক নিম্ন ও দরিদ্র মানুষকে সংগঠনটির মাধ্যমে সহযোগিতা করে আসছে। প্রতিবারের মতো এবারও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ৫ কেজি, চিনি গুড়া চাল ১ কেজি, ডাল ১ কেজি, আলু ২ কেজি, পেয়াজ ২ কেজি, তেল ১ কেজি, লবন ১ কেজি, চিনি ১ কেজি, সেমাই ১ প্যাকেট ইত্যাদি। অঙ্কুর পরিবার সব সময় সমাজের নিম্ন আয়ের মানুষ খোঁজে সাহায্যের হাত বাড়িয়ে দেন।

উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী বলেন, অসহায় মানুষদের সহায়তা নিঃসন্দেহে একটি ভালো কাজ, অংকুর ও ধামরাই মিডিয়া ক্লাবের সমাজসেবামূলক কার্যক্রম একটি মহতী উদ্যোগ। অংকুর নৈশ বিদ্যালয়ের কোমলমতি শিশুদের জন্য উপজেলার সহায়তা থাকবে ইনশাআল্লাহ।

অঙ্কুর পরিবারের সভাপতি মন্জুরুল হক রনি বলেন, করোনায় বর্তমানে অসহায়দের সাথে দেখা হলে কিংবা কথা বলতে গেলে নিজের মাঝেই কষ্ট লাগে। শুধু একটি কথাই বলে ” বাবা, এবার কিছু দিবা না? অনেক কষ্টে আছি; কাজ নাই, কর্ম নাই।

“তাই আমরা নিজেদের সাধ্যমতো সহযোগিতা করার চেষ্টা করি। অঙ্কুর পরিবারের উপদেষ্টা প্রথম আলোর সিনিয়র সহ-সম্পাদক মাহমুদ ইকবাল বলেন, আমরা অঙ্কুর পরিবার সব সময় চেষ্টা করি হতদরিদ্রদের মাঝে হাসি ফুটাতে। ধামরাই মিডিয়া ক্লাবের আহ্বায়ক রাজিউল হাসান পলাশ বলেন, নিজেদের পক্ষ থেকে যতটুকু সম্ভব সহযোগিতা করে যাচ্ছি এবং এই সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

শেয়ার করুন....

আরো দেখুন