1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

বরগুনা  ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক বহিষ্কার

  • পোস্টের সময়কাল : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১১২ মোট ভিউস্

মোঃ খাইরুল ইসলাম মুন্না

বরগুনা প্রতিনিধি

বরগুনার বেতাগী উপজেলার ৩ নম্বর হোসনাবাদ ইউনিয়ন বিএনপি’র যুগ্ম আহবায়ক মো. সিদ্দিকুর রহমানকে বহিস্কার করা হয়েছে। দলীয় শৃংখলা ভংগের অভিযোগে উপজেলা বিএনপি’র আহবায়ক ও সিনিয়র যুগ্ম আহবায়ক গতকাল (২০ জুলাই) বিকেলে তাঁকে এ বহিস্কারের চিঠি প্রেরণ করেন।

সংশ্লিষ্ট দলীয় সূত্রে জানা গেছে, উপজেলার হোসনাবাদ ইউনিয়ন বিএনপি’র যুগ্ম আহবায়ক মো. সিদ্দিকুর রহমান দীর্ঘদিন ধরে দলীয় শৃংখলা ভংগের বিভিন্ন কাজে লিপ্ত ছিলেন।

সদ্য সম্পন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজের স্বার্থ হাসিল করতে ও স্ত্রীকে সংরক্ষিত ইউপি সদস্য পদে বিজয়ী করতে আওয়ামী লীগের পক্ষে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন। যা দলীয় শৃঙ্খলা ভঙ্গের মধ্যে অন্যতম ।

এছাড়াও উপজেলা ও জেলা বিএনপি’র শীর্ষ পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিকবার সমালোচনা করেছেন সিদ্দিকুর রহমান। এতে উপজেলা ও জেলা বিএনপি’র নেতাকর্মীদের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে এবং দলীয় শৃংখলা ভঙ্গ করা হয়েছে।

কিন্তু তিনি দলের বিরুদ্ধে একাধিকবার উপজেলা ও জেলা বিএনপি’র শীর্ষ পর্যায়ের নেতাকর্মীদের সমালোচনা করতো। যা ইতোমধ্যে বিভিন্ন সোস্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে। এতে উপজেলা ও জেলা বিএনপি’র নেতাকর্মী ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে এবং দলীয় শৃংখলার ভংগ করা হয়েছে। উপজেলা বিএনপি এ বিষয় নিয়ে একাধিবার তাঁকে শতর্ক করা করেছিলেন।
গত ২০ জুলাই উপজেলা বিএনপি’র আহবায়ক মো. জলিলুর রহমান খান নান্না ও যুগ্ম আহবায়ক মো. জাকির হোসাইনের স্বাক্ষরিত এক চিঠিতে জানা গেছে, দলীয় শৃংখলা ভংগের অভিযোগে বহিস্কার করা হয়েছে। একাধিবার তাঁকে সতর্ক করা হয়েছে। উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ জেলার শীর্ষ নেতাদের অবহিত করলে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুল হালিমের নির্দেশে মোতাবেক উপজেলা বিএনপি সিদ্দিকুর রহমানের হোসনাবাদ ইউনিয়নের যুগ্ম আহবায়ক পদ থেকে এবং প্রাথমিক সদস্য পদ থেকে চূড়ান্ত বহিস্কার করেন।

এ বিষয় উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক মো. জাকির হোসাইন বলেন,’ তাঁকে একাধিকবার শতর্ক করা হয়েছে। কিন্তু তা শোনেনি। এরপর জেলা বিএনপি’র সিদ্ধান্ত মোতাবেক দলীয় শৃংখলা ভংগের অপরাধে তাঁকে দল থেকে বহিস্কার করা হয়েছে।’

শেয়ার করুন....

আরো দেখুন