1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ইউপি চেয়ারম্যান প্রার্থী হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৬ জনের নামে মামলা

  • পোস্টের সময়কাল : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৮৩ মোট ভিউস্

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় সৈয়দ মাসুদ রুমি সেতুর ওপর ব্যবসায়ী ও ইউপি চেয়ারম্যান প্রার্থী নিহতের ঘটনার ১১ দিন পর আদালতের নির্দেশে একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। মামলায় সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ ছয়জনের নাম উল্লেখ করা হয়েছে।

শনিবার ওই মামলা রুজু হয়েছে কুমারখালী থানায়।

মামলার আসামিদের মধ্যে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাসেল হোসেন, মো. আফজাল হোসেন, মো. মুক্তার হোসেন, মো. হাবিবুর রহমান ও মো. আলম কাজীর নাম উল্লেখ করা হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, গত ১৩ জুলাই শিলাইদহ ইউনিয়নের নাউথী গ্রামের ব্যবসায়ী ও চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দীন রাত ৯টার দিকে কুমারখালী থেকে কুষ্টিয়া যাওয়ার পথে সৈয়দ মাসুদ রুমি সেতুর ওপর পৌঁছায়। এ সময় সেখানে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা আসামিরা তাকে দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে ফেলে রেখে যায়।

পরবর্তী সময় পথচারীর মোবাইল ফোন পেয়ে নাসিরের পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এজাহারে আরও উল্লেখ করা হয়েছে, নাসিরকে হাসপাতালে নেওয়ার সময় গুরুতর অবস্থায় তিনি জানান, মামলায় উল্লিখিত ব্যক্তিরা তাকে মেরেছে।

এর পর ১৫ জুলাই কুমারখালী থানায় আসামিদের নাম উল্লেখ করে এজাহার জমা দিলে না নিয়ে ফেরত দেওয়া হয় বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে। এ ঘটনায়  নাসিরের ভাই মো. বছির উদ্দিন বাদী হয়ে মামলা করেছেন।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, আদালতের নির্দেশে মামলা রুজু করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে  ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন....

আরো দেখুন