1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

বাংলাদেশ সফরে আসছেন না ফিঞ্চ

  • পোস্টের সময়কাল : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১০৪ মোট ভিউস্

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে বাংলাদেশের পথে উড়াল দেওয়ার কথা টিম অস্ট্রেলিয়ার। যে দলের নেতৃত্বে থাকার কথা অ্যারন ফিঞ্চের।

কিন্তু তা আর হচ্ছে না। কাইরন পোলার্ডদের বিপক্ষে সিরিজ শেষের আগেই ছিটকে গেছেন অস্ট্রেলীয় অধিনায়ক।

ডান হাঁটুর চোটে ওয়েস্ট ইন্ডিজ সফরের বাকি অংশ শেষ না করেই দেশে ফিরছেন তিনি। অর্থাৎ সতীর্থদের সঙ্গে বাংলাদেশ সফরও আসা হচ্ছে না তার।

শুধু বাংলাদেশ সফরই নয়, অক্টোবরে শুরুর অপেক্ষায় বিশ্ব টি-টোয়েন্টি কাপেও ফিঞ্চের অংশগ্রহণ নিয়ে শঙ্কা রয়েছে।

চলতি ওয়েস্ট ইন্ডিজ সফরের শুরুর দিকে হাঁটুতে ব্যথা পান ফিঞ্চ। চোট নিয়েই খেলেন টি-টোয়েন্টি সিরিজ। এতে তার ব্যথা আরও বেড়ে গেলে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ খেলতে পারেননি। সোমবার শেষ ম্যাচেও পারবেন না।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী বৃহস্পতিবার বাংলাদেশের পথে রওনা দেবে অস্ট্রেলিয়া। ফিঞ্চের অনুপস্থিতিতে কে অধিনায়কত্ব করবেন তা এখনই নিশ্চিত করা হয়নি।

অবশ্য ক্যারিবীয়দের বিপক্ষে গত দুই ওয়ানডেতে দলকে নেতৃত্বে দিয়েছেন অ্যালেক্স ক্যারি। বাংলাদেশ সফরেও তার কাঁধেই নেতৃত্ব বর্তাতে পারে।

এদিকে বিশ্বকাপের আগেই মাঠে ফিরতে চান ফিঞ্চ। নিজের চোটের বিষয়ে বলেছেন, ‘চোটের কারণে মাঠ থেকে ছিটকে পড়ায় আমি হতাশ। প্রয়োজন হলে অস্ত্রোপচার করাব এবং বিশ্বকাপের আগে সেরে ওঠার প্রক্রিয়া চালিয়ে যাব।’

তথ্যসূত্র: ক্রিক ইনফো

শেয়ার করুন....

আরো দেখুন