1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

প্রেমিকের সঙ্গে পালানোর চেষ্টা, মেয়েকে গুলি করে হত্যা করলেন বাবা

  • পোস্টের সময়কাল : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১০৩ মোট ভিউস্

প্রেমিকের সঙ্গে পালানোর চেষ্টা করায় নিজের কিশোরী মেয়েকে গুলি করে হত্যা করেছেন এক ব্যক্তি।

সোমবার ভারতের উত্তরপ্রদেশের বদায়ুঁ জেলার পারোলি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মেয়েটির বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, গত দুবছর ধরে স্থানীয় এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ১৭ বছরের ওই  কিশোরীর। তারা বিয়ে করতে চাইছিল। সম্পর্কের কথা পরিবারের লোককে জানিয়েছিল মেয়েটি। মা আপত্তি না করলেও মেয়েটির বাবা রাজি হননি। এরপর থেকে মেয়েটির বাড়ির বাইরে বের হওয়া বন্ধ হয়ে যায়।

এক মাসেরও বেশি সময় বাড়িতে আটক থাকার পর, সোমবার ভোরে পালানোর চেষ্টা করে মেয়েটি। তার বাবা  নিষেধ করলেও শোনেনি সে।  একপর্যায়ে দেশি বন্দুক দিয়ে মেয়েকে গুলি করেন। মেয়েকে খুনের পর পালানোর চেষ্টাও করেন তিনি। কিন্তু তার স্ত্রী থানায় খবর দিলে পুলিশ এসে গ্রেফতার করে তাকে।

বিলসি থানার এক পুলিশ কর্মকর্তা বলেছেন, স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। স্ত্রী নিজেও এই ঘটনার সাক্ষী। এ বিষয়ে আমরা প্রতিবেশীদের বয়ান নথিভুক্ত করেছি।

শেয়ার করুন....

আরো দেখুন