1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

বগুড়ার কাহালুতে গৃহবধুকে হত্যার অভিযোগ

  • পোস্টের সময়কাল : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৮০ মোট ভিউস্

বগুড়ার প্রতিনিধী

গত রবিবার রাত নয়টার দিকে বগুড়ার কাহালু উপজেলার কালাই ইউনিয়নের দক্ষিণ লাটাপাড়ায় স্বামী, শ্বশুর ও শাশুড়ী মিলে রিমা খাতুন (২২) নামে এক গৃহবধুকে হত্যা করার অভিযোগ উঠেছে। গৃহবধুর মৃত্যুর পর পরই স্বামী সাগর প্রাং সহ শ্বশুরবাড়ীর সবাই ওই রাতেই বাড়ি ছেড়ে পালিয়ে গেছে।

রিমা খাতুনের বাবা বেলাল হোসেন জানান, আমার কন্যাকে প্রায়ই নির্যাতন করতো তার স্বামী ও শশুড় বাড়ির লোকজন। তারা আমার কন্যাকে শয়ন কক্ষে হত্যা করে ওই ঘরে তালা লাগিয়ে সবাই পালিয়ে গেছে।

কাহালু থানার অফিসার ইনচার্জ মোঃ আমবার হোসেন জানান, গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। গৃহবধুর গলায় ফাঁসের ও পাজরে আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

শেয়ার করুন....

আরো দেখুন