1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :

মানুষকে টিকা নেওয়ার পাশাপাশি মাস্ক পড়া বাধ্যতামূলক করতে হবে : তোফায়েল আহমেদ

  • পোস্টের সময়কাল : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১১৩ মোট ভিউস্

 

মাহমুদুল হাসান ফাহাদ- বিশেষ প্রতিনিধি।।

মানুষকে টিকা নেওয়ার পাশাপাশি মাক্স পড়তে বাধ্য করতে হবে তোফায়েল আহমেদ।

আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সব মানুষকে টিকা নেয়ার পাশাপাশি মাস্ক পরতে বাধ্য করতে হবে। তবেই করোনা থেকে দেশবাসীকে রক্ষা করা সম্ভব হবে।

আজ ২৬/০৭/২১ রোজ সোমবার দুপুরে ভোলার জেলা প্রশাসক কার্যালয়ে জেলা আইনশৃঙ্খলা বিষয়ক এক সভায় ঢাকা নিজ বাস ভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

ওই বৈঠকে তোফায়েল আহমেদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপ উল্লেখ করে বলেন, তিনি (প্রধানমন্ত্রী) করোনা পরিস্থিতিতে যা যা করেছেন, এর বেশি আর কারও পক্ষে করা সম্ভব ছিল না। তিনি যেমনি টিকার ব্যবস্থা করে চলেছেন, তেমনি কর্মহীন মানুষদের আর্থিক ও মানবিক খাদ্য সহায়তা দিয়েছেন।

স্বাস্থ্যমন্ত্রীর বরাত দিয়ে তোফায়েল আহমেদ বলেন, ২১ কোটি টিকা আনার ব্যবস্থা করা হচ্ছে। এতে দেশের সকল মানুষই টিকা পাবেন। তাই সবাইকে টিকা নিতে বাধ্য করতে হবে। এ ছাড়া ভোলায় ব্যাপক করোনা আক্রান্ত বেড়ে যাওয়া রোধ করতে নিষিদ্ধ ট্রলারযোগে ভোলায় বহিরাগতদের প্রবেশ ঠেকানোর ব্যবস্থা নিতে নির্দেশ দেন তোফায়েল আহমেদ।

একই সঙ্গে ভোলা হাসপাতালকে দালাল মুক্ত রেখে স্বাস্থ্যসেবা নিশ্চিত করা, করোনা ইউনিটে বহিরাগতসহ ভিজিটরদের প্রবেশ বন্ধ রাখা, করোনাকালীন শিক্ষার্থীরা ঘরে থাকার সুযোগে যাতে বাল্য বিয়ে না হয়, এমন নানা প্রদক্ষেপ নেয়ার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয় ওই বৈঠকে।

ওই সভায় জেলা প্রশাসক মো. তৌফিক ইলাহী চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে ভোলা-৩ আসনের মাননীয় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলী আজম মুকুল জনপ্রতিনিধি ও প্রশাসনের যৌথ উদ্যোগে করোনা পরিস্থিতি মোকাবেলা করার আশ্বাস দেন।

শেয়ার করুন....

আরো দেখুন