1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

বরগুনার পাথরঘাটায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি

  • পোস্টের সময়কাল : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ১০৮ মোট ভিউস্

মোঃ খাইরুল ইসলাম মুন্না

বরগুনা প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটায় এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিয়েছে স্থানীয় ব্যবসায়ী সেলিম মিয়া। এ নিয়ে বর্তমানে শঙ্কার ভিতরে আছেন ওই সাংবাদিক।

বরগুনার পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ রেজাউল ইসলাম, পিতা আব্দুল মান্নান কাজী। রেজাউল ইসলাম বেশ কিছু অনলাইন পোর্টাল ও দৈনিক ইনফো বাংলা জেলা প্রতিনিধি হিসেবে, আলোকিত ৭১ সংবাদ ও সুপ্রভাত উত্তরবঙ্গ পাথরঘাটা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

২৬ জুলাই রবিবার কাঠালতলী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা সাংবাদিক রেজাউল ইসলামকে স্থানীয় ব্যবসায়ী সেলিম মিয়া ফোন দিয়ে প্রাণনাশের হুমকি দেয়। বিষয়টি নিয়ে প্রাণের ভয়ে তিনি মুখ খুলেন না, পরে তিনি সকলকে ডেকে আজ বলেন।

তিনি বলেন, আমি আমার ফেইসবুক আইডিতে কাঁঠালতলী বাজারের কিছু চিত্র তুলে ফেসবুকে আপলোড করি। তারা সেখানে অসচেতনভাবে চলাফেরা করে কারো মাস্ক নেই ,দোকানদাররা লকডাউন অমান্য করে রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে। পোস্টটি করার পর থেকেই তার উপর স্থানীয় কিছু ব্যবসায়ীরা চড়াও হয়ে ওঠে।

স্থানীয় ব্যবসায়ী সেলিম মিয়া নামের এক ব্যক্তি 01736372974 এই নাম্বার দিয়ে তাকে ফোন দিয়ে বলে বাজারে উঠলে প্রাণে মেরে ফেলবো এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। যার সকল কল রেকর্ড রেজাউল ইসলামের কাছে রয়েছে।

তিনি বলেন, শুধু সেলিম মিয়া নয় আরো অনেকে ফোন দিয়ে তাকে হুমকি দিয়ে যাচ্ছে। ফেসবুকে পোস্ট আপলোড করেছে কেন সেজন্য। বর্তমানে রেজাউল ইসলাম তার জীবন নিয়ে শঙ্কার ভিতরে আছেন।

এ বিষয়ে সেলিম মিয়াকে বার বার ফোন করলেও তিনি ফোন রিসিভ করছেন না এবং পরবর্তীতে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ আবুল বাশার এ বিষয়ে বলেন, আমার কাছে অভিযোগ এসেছে। তদন্ত চলছে, সত্যতা প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন....

আরো দেখুন