1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

বরগুনায় আগুনে পুড়ে গেছে করোনাটিকা রাখার ফ্রিজ

  • পোস্টের সময়কাল : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১১০ মোট ভিউস্

মোঃ খাইরুল ইসলাম মুন্না বরগুনা প্রতিনিধি বরগুনা

সিভিল সার্জন কার্যালয়ের নতুন ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে করোনার টিকা সংরক্ষণের দুটি ডিপ ফ্রিজ পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। শুক্রবার (৩০ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে সিভিল সার্জন কার্যালয়ের নতুন ভবনে এ ঘটনা ঘটে। পুড়ে যাওয়া ফ্রিজ দুটিতে কোনও টিকা না থাকায় কোনও ক্ষতি হয়নি। প্রত্যক্ষদর্শী হৃদয় বলেন, প্রতিদিনের মতো সকালে আমি হাঁটতে বের হই।

বরগুনা সিভিল সার্জন কার্যালয়ের ওখানে গেলে অফিসের মধ্য থেকে ধোয়া বের হতে দেখি। শুক্রবার অফিসের মধ্য থেকে ধোঁয়া বের হতে দেখে সন্দেহ হয়। এসময় আরও বেশ কয়েকজন পথচারী উপস্থিত হলে ফায়ার সার্ভিসে ফোন করে বিষয়টি জানাই। বরগুনার ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. খোরশেদ আলম বলেন, অগ্নিকাণ্ডে করোনার টিকা সংরক্ষণের জন্য সিভিল সার্জনের কার্যালয়ের দুটি ডিপ ফ্রিজ পুড়ে গেছে। তবে পুড়ে যাওয়া ফ্রিজ দুটিতে কোনও টিকা ছিল না। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি আরও বলেন, একজন সচেতন পথচারী সিভিল সার্জনের কার্যালয়ের জানালা দিয়ে ধোঁয়া বের হতে দেখে ফায়ার সার্ভিসে কল করেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। সঠিক সময়ে তিনি ইনফর্ম না করলে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারতো।

এ বিষয়ে বরগুনার সিভিল সার্জন ডা. মারিয়া হাসান বলেন, বরগুনা সিভিল সার্জন কার্যালয়ের নতুন ভবনে অগ্নিকাণ্ডে করোনার টিকা সংরক্ষণের দুটি ডিপ ফ্রিজ পুড়ে গেছে। তবে ফ্রিজ দুটিতে কোনো টিকা সংরক্ষণ করা ছিল না। ফলে টিকার কোনও ক্ষতি হয়নি। আগুন লাগার সঠিক কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে বের করা হবে। এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন....

আরো দেখুন