1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

সড়কে গাড়ির চাপ বেড়েছে

  • পোস্টের সময়কাল : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৭০ মোট ভিউস্

সারা দেশে রপ্তানিমুখী সব শিল্প ও কলকারখানা খুলেছে আজ রোববার। চলমান কঠোর লকডাউনের (বিধিনিষেধ) মধ্যে কলকারখানা খোলার ঘোষণার পর শুরু হয় গ্রাম থেকে ঢাকামুখী মানুষের চলাচল। এ ছাড়া গণপরিবহন চলাচলের ঘোষণায় সড়কে গাড়ির চাপ বেড়েছে বলে জানা গেছে।

ঢাকা-আরিচা মহাসড়কের গাড়ির তেমন চাপ না থাকলেও আশুলিয়া বাইপাল-আবদুল্লাহপুর সড়কে চাপ দেখা গেছে। বিভিন্ন স্থানে দেখা গেছে গাড়ির তেমন চাপ নেই। তবে কঠোর লকডাউনে গেল ৯ দিনের চেয়ে গাড়ি অনেক বেড়েছে।

আহসানুল হক নামে এক যাত্রী বলেন, সড়কে গাড়ির সংখ্যা বেড়েছে। অফিসে যেতে আমার কোনো সমস্যা হয়নি। এ ছাড়া রাস্তায় মানুষ বের হচ্ছেন।

দোকানদার কাবুল বলেন, আজ সড়কে গাড়ির চাপ বেড়েছে। সকাল থেকে শ্রমিকদের দলে দলে কারখানায় যেতে দেখা যাচ্ছে।

গাবতলী প্রবেশমুখে কথা হয় পোশাককর্মী সাঈদ আহমেদ ও বিলকিস খাতুন দম্পতির সঙ্গে। সাঈদ আহমেদ মহাখালীর একটি পোশাক কারখানায় কাজ করেন। আর বিলকিস খাতুন গৃহকর্মীর কাজ করেন। তারা থাকেন কড়াইল বস্তিতে। দুই সন্তান নিয়ে পাবনার বেড়া থেকে ভোরে রওনা দিয়েছিলেন দুজন। ঢাকায় পৌঁছেছেন বেলা ১১টার দিকে।

গত ২৩ জুলাই থেকে কঠোর লকডাউন সারা দেশে চলছে। এমনকি গার্মেন্টসহ সব শিল্পকারখানাও বন্ধ ছিল, যা শেষ হবে আগামী ৫ আগস্ট। এর মধ্যে ১ আগস্ট থেকে গার্মেন্ট খোলার অনুমতি দিয়েছে সরকার।

শেয়ার করুন....

আরো দেখুন