1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ভোলা থেকে ছেড়েছে ৫ লঞ্চ, কমেছে যাত্রীর চাপ

  • পোস্টের সময়কাল : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ১০৯ মোট ভিউস্

অনলাইন ডেস্ক

রপ্তানিমুখী শিল্প-কারখানার যাত্রীদের নিয়ে রাজধানী ঢাকার উদ্দেশে ভোলার বিভিন্ন ঘাট থেকে ছেড়ে গেছে ৫টি লঞ্চ। তবে ছেড়ে যাওয়া লঞ্চগুলোতে যাত্রীদের চাপ ছিল খুবই কম। সোমবার সকাল ৭টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ভোলার বিভিন্ন ঘাট থেকে এ লঞ্চগুলো ছেড়ে যায়।

তিনি আরও জানান, রোববারের চেয়ে সোমবার যাত্রীর সংখ্যা খুবই কম। লঞ্চের যাত্রীরা সবাই যাতে মাস্ক পরে ও স্বাস্থ্যবিধি মেনে চলে সে জন্য স্টাফরা কাজ করে যাচ্ছে।

ভোলা বিআইডব্লিউটিএর সহকারী পরিচালক মো. কামরুজ্জামান জানান, ভোলার খেয়াঘাট থেকে এমভি বালিয়া, ইলিশা ঘাট থেকে গ্রিন লাইন, তাসরিফ-৩ ও চরফ্যাশনের বেতুয়া ঘাট থেকে তাসরিফ-৪ ও কর্ণফুলী-১২ যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছে।

তিনি আরও জানান, রোববারের থেকে আজ গ্রিন লাইন ব্যতীত অন্য লঞ্চগুলোতে যাত্রীদের সংখ্যা অনেক কম ছিল। লঞ্চে যাত্রীরা যাতে স্বাস্থ্যবিধি মেনে চলে এজন্য প্রতিটি লঞ্চের মালিক, সুপারভাইজার ও স্টাফদের নির্দেশ দিয়া হয়েছে।

শেয়ার করুন....

আরো দেখুন