1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ভোলায় ৭ই আগষ্ট ৪৬ হাজার ২শ মানুষ টিকা পাবে – ডাক্তার কে এম শফিকুজ্জামান

  • পোস্টের সময়কাল : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৯০ মোট ভিউস্
স্টাফ রিপোর্টার
করোনা ভাইরাস প্রতিরোধে আগামী ৭ই আগষ্ট ৬৮ ইউনিয়ন ও তিনটি পৌরসভায় মোট ৪৬ হাজার ২শ মানুষ কে টিকা দেওয়া হবে বলে জানিয়েছে ভোলার সিভিলসার্জন ডাক্তার কে এম শফিকুজ্জামান।
বৃহস্পতিবার বিকালে ভোলা সদর হাসপাতালের হল রুমে প্রেস কনফারেন্সের মাধ্যমে সাংবাদিকদের এই বিষয়টি নিশ্চিত করেন ভোলার নবাগত সিভিলসার্জন ডাক্তার কে এম শফিকুজ্জামান।
তিনি বলেন ৭ই আগষ্ট সকাল ৯টা থেকে বিকাল তিনটা পর্যন্ত এক ইউপিতে একটি কেন্দ্রে তিনটি বুট করে এক বুটে ২শ করে এক ইউপিতে ৬শ এই নিয়মে ভোলা সদর পৌরসভা, লালমোহন ও চরফ্যাশন পৌরসভাসহ মোট ৪৬ হাজার ২শ মানুষ কে টিকা দেওয়া হবে।
এই সময় তিনি আরো বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি কে ১৪ দিন বাসায় রাখা নিশ্চিত করতে হবে পাশাপাশি মাস্ক পরা নিশ্চিত করতে হবে, মাস্ক আমাদের বড় ভেকসিন বলে ও জানান তিনি।

শেয়ার করুন....

আরো দেখুন