1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

দেশের বিভিন্ন অঞ্চলে বিএটি বাংলাদেশের টিকা নিবন্ধন বুথ চালু

  • পোস্টের সময়কাল : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৮৫ মোট ভিউস্

দেশের বেশ কয়েকটি অঞ্চলে কোভিড-১৯ ভ্যাকসিনের নিবন্ধন বুথ চালু করেছে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ (বিএটি বাংলাদেশ)।

করোনাভাইরাসের টিকা গ্রহণে গ্রামীণ জনপদের মানুষকে উৎসাহ দিতে এই কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।

এর ফলে বিএটি বাংলাদেশ সংশ্লিষ্ট কৃষক, রিটেইলার ও মাঠপর্যায়ের কর্মীরা এসব বুথে গিয়ে করোনা টিকার জন্য নিবন্ধন করতে পারবেন।

গত ৪ আগস্ট থেকে টাঙ্গাইল শহরের আকুরটাকুর পাড়ায় জেলা সদর রোডের আবহাওয়া অফিস মোড়ে অগ্রণী ট্রেডিং কর্পোরেশন লিমিটেড বিএটি বাংলাদেশের পক্ষে টিকা নিবন্ধনের এই সেবা দিচ্ছে।

টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর এই কার্যক্রমের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী নুসরাত এদিব লুনা।

এ সময় অগ্রণী ট্রেডিং কর্পোরেশন লিমিটেড টাঙ্গাইল শাখার বিজনেস ম্যানেজার মো. বেনজির কবীর ও সিকিউরিটি অ্যান্ড পাবলিক রিলেশনস ম্যানেজার মো. আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

এদিকে কক্সবাজারে বিএটি বাংলাদেশের পক্ষে করোনা টিকা নিবন্ধনের কাজ চলছে। বিএটি বাংলাদেশের কক্সবাজার জেলার পরিবেশক আমিনুল ইসলামের তত্ত্বাবধানে এই কার্যক্রম পরিচালিত হচ্ছে।

অন্যদিকে বিএটি বাংলাদেশ পার্বত্য জেলা বান্দরবানের আলিকদম, লামা ও চকরিয়াতে স্থানীয় কৃষকদের মাঝে টিকা কার্যক্রম নিশ্চিত করেছে। এ কার্যক্রমের অধীনে এখন পর্যন্ত ছয় শতাধিক মানুষের রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে।

এছাড়া বিএটি বাংলাদেশের তত্ত্বাবধানে টিকা রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে ঢাকা, কুষ্টিয়াসহ অন্যান্য জেলাতেও। রাজধানীতে বিএটি বাংলাদেশের সহযোগিতায় নিয়োজিত ব্যক্তি এবং রিটেইলারদের টিকাদান নিশ্চিত করতে নিবন্ধন কর্মসূচি চালিয়ে যাচ্ছে।

সেলস ম্যানেজার ও সেলস সুপারভাইজাররা এই দায়িত্ব পালন করছেন। আগামী ১০ দিনের মধ্যে প্রায় চার হাজার মানুষের নিবন্ধন সম্পন্ন করা সম্ভব হবে বলে আশা করা হচ্ছে। সম্মিলিতভাবে এখন পর্যন্ত বিএটি বাংলাদেশের ১৫ হাজার মাঠকর্মী টিকা রেজিস্ট্রেশনের আওতায় এসেছেন।

বিএটি বাংলাদেশ সরকারের টিকা রেজিস্ট্রেশন কার্যক্রম সফলভাবে নিশ্চিতকরণে সহায়ক ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানটি তাদের কর্মী ও ব্যবসায়িক সহযোগীদের নিরাপত্তা নিশ্চিতকরণে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করছে।

শেয়ার করুন....

আরো দেখুন