1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

‘সবার জন্য টিকা নিশ্চিত করতে সরকার অঙ্গীকারবদ্ধ’

  • পোস্টের সময়কাল : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৬৭ মোট ভিউস্

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, করোনাভাইরাস সম্পর্কে জনসাধারণের মধ্য সচেতনতা বেড়েছে। আর সে কারণে উৎসবমূখর পরিবেশে টিকাদান কেন্দ্রগুলোতে টিকা নিতে আসা মানুষের ভিড়ও বেড়েছে। পর্যায়ক্রমে দেশের সবার জন্য টিকা নিশ্চিত করতে সরকার অঙ্গীকারবদ্ধ।

বুধবার নিয়ামতপুর উপজেলা পরিষদ হলরুমে নিয়ামতপুরে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, ভ্যাকসিন নেওয়ার পরও মাস্ক পরা এবং স্বাস্থ্যবিধি মেনে চলা জরুরি। এটা না করলে করোনার সংক্রমণ ঠেকানো সম্ভব হবে না।

তিনি বলেন, টিকাদানের শুরুতে একটি মহল টিকা নিয়ে অপপ্রচার করেছিল। এখন তারা অনেকেই টিকা নিচ্ছেন। বর্তমানে টিকা নিয়ে জনসাধারণকে কোনো অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ারও আহবান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা, উপজেলা ভাইস চেয়ারম্যান আইউব হোসাইন মণ্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. তোফাজ্জেল হোসেন প্রমুখ।

শেয়ার করুন....

আরো দেখুন