1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

বেসরকারি খাতে করোনার টিকা না দেওয়ার পরামর্শ

  • পোস্টের সময়কাল : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ১০৫ মোট ভিউস্

বেসরকারি খাতে টিকা দেওয়ার সুযোগ দেওয়া হলে বিশৃঙ্খলা তৈরি হতে পারে বলে মনে করে পররাষ্ট্র মন্ত্রণালয়সম্পর্কিত সংসদীয় কমিটি। এ জন্য বেসরকারি খাতে করোনাভাইরাসের টিকা না দেওয়ার পরামর্শ দিয়েছেন তারা।

বৃহস্পতিবার জাতীয় সংসদ সচিবালয়ে অনুষ্ঠিত সংসদীয় কমিটির সভায় এই সুপারিশ করা হয়। পাশাপাশি টিকা আমদানির ক্ষেত্রে টিকার মেয়াদ যাতে ছয় মাস থাকে, তা নিশ্চিত করার সুপারিশ করা হয়েছে।

বৈঠক শেষে কমিটির সভাপতি মুহাম্মদ ফারুক খান সাংবাদিকদের বলেন, তারা বলেছেন, কোনোভাবেই যেন বেসরকারিভাবে টিকা দেওয়ার সিদ্ধান্ত না নেওয়া হয়। তাহলে হয়তো দেখা যাবে, মেয়াদ উত্তীর্ণ টিকা নিয়ে আসবে, পানি ভরে টিকা দেওয়া হবে। আর সব দোষ পড়বে সরকারের ওপর।

ফারুক খানের সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম এবং নুরুল ইসলাম নাহিদ, গোলাম ফারুক খন্দকার প্রিন্স, আবদুল মজিদ খান এবং হাবিবে মিল্লাত অংশ নেন।

শেয়ার করুন....

আরো দেখুন