1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ভোলার দৌলতখানে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • পোস্টের সময়কাল : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৬৬ মোট ভিউস্

ভোলার দৌলতখানে দশম শ্রেণীর স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৩আগস্ট) সকালে দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের তার ঘরের আড়া থেকে লাশ উদ্ধার করে ভোলা হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহত জেসমিন (১৬) উপজেলার সুকদেব এমএম মাধ্যমিক বিদ্যালয়ে পড়তেন। তিনি উপজেলার চরপাতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আব্দুল হাসিমের মেয়ে ।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, জেসমিন প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে তার রুমে ঘুমাতে যান।  রাত ১টার দিকে তার মা আড়ার সাথে ওড়না দিয়ে ফাসঁ লাগানো অবস্থায় দেখে চিৎকার করতে থাকেন। পরে স্থানীয়দের সহযোগীতায় আড়া থেকে তার মৃতদেহ নামানো হয়। পরে সকাল ৯টার দিকে নিহতের পরিবারের সদস্যরা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে ভোলা হাসপাতালে মর্গে পাঠানো হয়। কি কারণে জেসমিন ফাসঁ লাগিয়েছে তা এখনও জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে প্রেম ঘটিত বিষয় হতে পারে। তদন্ত চলছে বলে জানান এ কর্মকর্তা।

শেয়ার করুন....

আরো দেখুন