1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ভোলায় আগস্টের প্রথম ১১ দিনে ৩১ সহ করোনায় জেলার ভেতর- বাহিরে মোট মৃত্যু-১৪৪

  • পোস্টের সময়কাল : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৭১ মোট ভিউস্

নিজস্ব প্রতিবেদক!!

ভোলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ৬৪ জনের। তার মধ্যে ৩১ জনের মৃত্যু হয়েছে আগস্টের প্রথম ১১ দিনে। অর্থাৎ মোট মৃত্যুর প্রায় অর্ধেক এই মাসের প্রথম ১১ দিনেই। জেলা সিভিল সার্জন কার্যালয়ের দেওয়া তথ্য বিশ্লেষণ করে দেখা গেছে, এ পর্যন্ত ভোলায় করোনায় আক্রান্ত হয়েছে ৫ হাজার ৪২৫ জন। মৃত্যু হয়েছে ৬৪ জনের। এর মধ্যে জুলাই মাসে আক্রান্ত হয় ১ হাজার ৭১৫ জন।

জুলাই মাসে মৃত্যু হয় ছয়জনের। আগস্টের প্রথম ১১ দিনে ১ হাজার ৫২৩ জন আক্রান্ত এবং মৃত্যু হয়েছে ৩১ জনের। এর বাইরে উপসর্গ নিয়ে অন্তত অর্ধশতাধিক মানুষের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) জেলা সিভিল সার্জন দপ্তরের দেওয়া রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় র্যাপিড অ্যান্টিজেন কিটস এবং আরটি-পিসিআর ল্যাবে ৩৪২ জনের নমুনা পরীক্ষায় করোনা আক্রান্ত হয়েছে ১১৮ জন। এর মধ্যে সদর উপজেলায় ৬৪ জন, দৌলতখানে ১৪, বোরহানউদ্দিনে ৫ জন, লালমোহনে ১৪ জন, চরফ্যাশনের ১৬ জন, তজুমদ্দিন দুইজন ও মনপুরায় তিনজন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৪২৫। সিভিল সার্জন কার্যালয় সূত্র আরও জানায়, ভোলায় করোনা আক্রান্ত ৫ হাজার ৪২৫ জনের মধ্যে সুস্থ হয়েছে ৩ হাজার ১৫ জন।

জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ২ হাজার ৪১৪। এছাড়া হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে এ পর্যন্ত ১ হাজার ৫৬৫ জন রোগী চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ৪৪৬ জন। বর্তমানে ৯৯ জন চিকিৎসাধীন রয়েছে। জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা ৬৪।

এছাড়া জেলার বাইরে করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে আরও ৮০ জনের মৃত্যু হয়েছে। ভোলা থেকে এ পর্যন্ত ২৩ হাজার ৬৭৩ জনের নমুনা সংগ্রহ করে র্যাপিড অ্যান্টিজেন কিটস এবং আরটি পিসিআর ল্যাবে পরীক্ষা করা হয়েছে।

শেয়ার করুন....

আরো দেখুন