1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

সমবায় অধিদপ্তরে জাতীয় শোক দিবস পালিত

  • পোস্টের সময়কাল : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৬১ মোট ভিউস্

নানা আয়োজনে সমবায় অধিদপ্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

রোববার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর আলোচনাসভা ও বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সমবায় অধিদপ্তরের উপনিবন্ধক (প্রচার ও প্রকাশনা শাখা) মো. আবুল খায়ের জানান, সকাল সাড়ে ৯টায় সমবায় অধিদপ্তরের সমবায় ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসান, সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক ড. মো. হারুন-অর-রশিদ বিশ্বাসসহ (অতিরিক্ত সচিব) পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব, যুগ্ম সচিবগণ, বিসিএস (সমবায়) অ্যাসোসিয়েশন এবং সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা।

এছাড়া সমবায় অধিদপ্তরে জাতীয় শোক দিবস পালনের কর্মসূচির মধ্যে আলোচনাসভা ও বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সমবায় অধিদপ্তরের অডিটরিয়ামে অনুষ্ঠিত সভায় বঙ্গবন্ধুর সমবায় দর্শন ও বাস্তবায়ন বিষয়ে আলোচনা করা হয়।

সভায় ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ বিনির্মাণে সমবায়ের ভূমিকা সম্পর্কে আলোচকরা বিভিন্ন মতামত তুলে ধরেন।

শেয়ার করুন....

আরো দেখুন