1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে চুরির অভিযোগ!

  • পোস্টের সময়কাল : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৫৪ মোট ভিউস্

ভারতীয় ক্রিকেটার পারভেজ রসুলের বিরুদ্ধে সরাসরি চুরির অভিযোগ করে ইমেইল করে পুলিশি ব্যবস্থা নেওয়ার হুশিয়ারি দিয়েছে জম্মু-কাশ্মীর ক্রিকেট সংস্থা।

ভারতের হয়ে একটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা পারভেজ রসুলের বিরুদ্ধে অভিযোগ- তিনি নাকি একটি পিচ রোলার চুরি করেছেন।

ভারতীয় অলরাউন্ডার পারভেজ রসুলের কাছে সরাসরি ইমেইল পাঠিয়ে জম্মু-কাশ্মীর ক্রিকেট সংস্থা (জেকেসিএ) জানায়, পিচ রোলার ফেরত না দিলে তার বিরুদ্ধে পুলিশি ব্যাবস্থা নেওয়া হবে। তাদের দাবি রোলারটি নাকি পারভেজ রসুলই চুরি করেছেন।

রাজ্য সংস্থার কাছ থেকে এমন ইমেইল পেয়ে হতাশ হয়ে বিনয়ের সঙ্গেই জবাব দিয়েছেন পারভেজ রসুল। তিনি জানান, কখনো কোনো পিচ রোলার নিয়ে যাননি।

রাজ্য সংস্থার এমন আচরণে হতাশা প্রকাশ করে তিনি বলেন, জন্মু-কাশ্মীরের ক্রিকেটের জন্য নিজের সারাটা জীবন দিয়ে দিয়েছি। তারপরও একজন আন্তর্জাতিক ক্রিকেটারের সঙ্গে এমন ব্যবহার কী আমার প্রাপ্য?

বিষয়টি মিডিয়াতে প্রকাশ হওয়ায় চাপের মুখে পিছু হটেছে জম্মু-কাশ্মীর ক্রিকেট সংস্থা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

শেয়ার করুন....

আরো দেখুন