1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :

মোবাইলে গেম খেলতে গিয়ে ৪ জন, মাছ ধরতে গিয়ে ৩ জনের মৃত্যু

  • পোস্টের সময়কাল : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৬৩ মোট ভিউস্

দিনাজপুরে ১ ঘণ্টার ব্যবধানে বজ্রপাতে ৭ জনের মৃত্যু হয়েছে। সোমবার বিকাল ৩টার দিকে দিনাজপুর সদর উপজেলার ৮নং উপশহরে একসঙ্গে মোবাইলে গেম খেলার সময় ৪ জন কিশোর এবং বিকাল ৪টার দিকে চিরিরবন্দর উপজেলায় পুকুরে মাছ ধরার সময় বজ্রপাতে ৩ যুবকের মৃত্যু হয়েছে।

দিনাজপুর সদর উপজেলায় নিহতরা হচ্ছে- আইনুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন (১৩), বাবুল হোসেনের ছেলে আপন (১৪), মৃত সিদ্দিক হোসেনের ছেলে হাসান আলী (১২) ও সাজু মণ্ডলের ছেলে মিম মণ্ডল (১৩)। আহতরা হচ্ছে মমিনুল ইসলাম (১৩), আতিক (১৫) এবং অপর আর একজন। হতাহতদের সবারই বাড়ি দিনাজপুর সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শী ফিরোজ হোসেন ও হাজী মকসেদ আলী জানান, সোমবার বিকাল ৩টার দিকে প্রচণ্ড বৃষ্টিপাতের সময় দিনাজপুর উপশহরের ৮নং রেলঘুন্টির কাছের একটি টিনসেডের মধ্যে মোবাইলে গেম খেলছিল ৭ কিশোর। এ সময় বজ্রপাত হলে ৭ জন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ৪ জনের মৃত্যু হয়। অপর ৩ জনের অবস্থাও আশংকাজনক।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফ্ফর হোসেন ৪ জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে চিরিরবন্দর উপজেলার দক্ষিণ সুকদেবপুর গ্রামে পুকুরে মাছ ধরার সময় বজ্রপাতে একসঙ্গে নিহত হয়েছে ৩ জন। তারা হচ্ছেন-দক্ষিণ সুকদেবপুর গ্রামের মকছেদ আলীর ছেলে নুর ইসলাম (২৪), সামু মোহাম্মদের ছেলে আব্দুর রাজ্জাক (২৩) ও আলতাফ হোসেনের ছেলে আব্বাস আলী (২২)।

চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঈনউদ্দীন শাহ এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার বিকাল ৪টার দিকে বাড়ির পাশের একটি পুকুরে একসঙ্গে মাছ ধরার সময় বজ্রপাতে তাদের মৃত্যু হয়।

শেয়ার করুন....

আরো দেখুন