1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

তজুমদ্দিনে অজ্ঞাত ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার

  • পোস্টের সময়কাল : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৭০ মোট ভিউস্

স্টাফ রিপোর্টার

ভোলার তজুমদ্দিনের চাঁচড়া ইউনিয়ন সংলগ্ন মেঘনা নদীর তীর থেকে ভাসমান অবস্থায় ৩০/৩৫ বছর বয়সী অজ্ঞাত পুরুষের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, ২৭ আগস্ট বেলা অনুমান সাড়ে ১০টার দিকে তজুমদ্দিন থানাধীন দক্ষিণ চাঁচড়া ০৮নং ওয়ার্ডস্থ হিমাংসু চন্দ্র দাশ, পিতা-মৃত ভবনী চন্দ্র দাস এর বাড়ির পূর্ব পাশে মেঘনা নদীর চরে ট্রাউজার পরিহীত ও গোল গলার হাফগেঞ্জী পড়া একজন অজ্ঞাতনামা পুরুষ ব্যক্তি মৃত লাশ উদ্ধার করা হয়। যার বয়স অনুমান ৩০/৩৫ বছর। লাশটি অর্ধগলিত পঁচা/ফোলা অবস্থায় ভাসমান ছিল।
ধারনা করা হচ্ছে যে, উক্ত মৃত ব্যক্তির দেহ মেঘনা নদীর জোয়ারের পানিতে যে কোন দিক থেকে ভেষে এসে আটকা পড়েছে। লাশ উদ্ধার করতঃ ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তজুমদ্দিন থানার মামলা নং-০৯/২০২১, তারিখ-২৭-০৮-২০২১খ্রিঃ। মামলার তদন্তকারী অফিসার এসআই আমিনুল ইসলাম জানান, উল্লিখিত লাশের বিষয়ে কোন সন্ধান পাওয়া গেলে অত্র থানাকে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

শেয়ার করুন....

আরো দেখুন