1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :

ভোলায় ২ দিনে করোনায় মৃত্যু-৩:শনাক্ত-৬৬

  • পোস্টের সময়কাল : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৫৫ মোট ভিউস্

ভোলায় গত শনিবার ও রোববার পর্যন্ত ২ দিনে করোনায় ৩ জনের মৃত্যু হয়েছে। তাদের বাড়ি ভোলা সদর উপজেলায়। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৮৬ জনে। এদের মধ্যে ভোলা সদরে ৬৮ জন, দৌলতখানে ৫ জন, বোরহানউদ্দিনে ২ জন, লালমোহনে ৫ জন, চরফ্যাশনে ৫ জন ও মনপুরায় ১ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।
গত ২ দিনে ভোলায় ২৫৭ জনের নমুনা পরীক্ষা করে ১১৬ জন করোনা শনাক্ত হয়েছে।
এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬ হাজার ৪০২ জন। গত ২ দিনে আক্রান্তদের মধ্যে ভোলা সদর উপজেলায় ৪০ জন, দৌলতখানে ১ জন, বোরহানউদ্দিনে ১ জন, লালমোহনে ৭ জন, চরফ্যাশনে ১৫ জন ও তজুমদ্দিনে ২ জন করোনা পজিটিভ রয়েছে। করোনায় এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ৫ হাজার ৫৩৬ জন।
রোববার সিভিল সার্জন কার্যালয় সূত্র এ তথ্য জানায়।
এ বিষয়ে ভোলার সিভিল সার্জন ডাক্তার কে এম শফিকুজ্জামান বলেন, ভোলার অনেক মানুষ সঠিক নিয়মে মাস্ক পরেনা। এ ছাড়া করোনা সংক্রমণ রোগীরা লক্ষ্মণ গোপন করে চিকিৎসা নিচ্ছেন। ফলে স্বাস্থ্যকর্মীরাও আক্রান্ত হচ্ছেন। মৃত্যুও হচ্ছে। যারা করোনায় আক্রান্ত তারা কোয়ারান্টাইনে না থেকে তার আগেই বের হয়ে যাচ্ছে। এ থেকে রক্ষা পেতে হলে সবাইকে অবশ্যই মাস্ক পরতে হবে। সচেতন হতে হবে।সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। প্রচারনা বাড়াতে হবে। ইউনিয়ন কমিটির নিয়মিত মনিটরিং করতে হবে। সর্বোপরি স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, মসজিদের ইমাম, শিক্ষকসহ গন্যমান্য ব্যক্তিদের নিয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

শেয়ার করুন....

আরো দেখুন