1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে ভোলায় মানববন্ধন

  • পোস্টের সময়কাল : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৪ মোট ভিউস্

চাল, ডাল, তেল, চিনির দাম বাড়িয়ে থামছে না সরকার, এবার বাড়াচ্ছে গ্যাসে’র দাম। যত ভোগান্তি সব জনগনকে পোহাতে হবে। গণতান্ত্রিক দেশে এমনটি হতে পারে না। শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ কিমিউনিস্ট পার্টি ভোলা শাখার উদ্যোগে আয়োজিতে মানববন্ধন সভায় সভাপতির ভাসনে কমিউনিস্ট নেতা মোবাশ্বির উল্লাহ চৌধুরী উপরক্ত মন্তব্য করেন।
তিনি বলেন, দেশ আজ লুটেরাদের দখলে। এমন কোন প্রতিষ্ঠান নেই যেখানে লুটপাট হচ্ছে না। লুটপাটের পাল্লায় আওয়ামীলীগ’র সোনার ছেলেরা এগিয়ে আছেন। দুর্নীতি লুটপাট বন্ধ না করে নির্লজের মত বলা হয় এসব তো বিএনপির আমলেই শুরু হয়েছে। এসব বলে আওয়ামী সরকার কি বুঝাতে চায় ? বিএনপির দোহাই দিয়ে আওয়ামী সরকার তার সোনার ছেলেদের লুটপাটের বৈধতা দিতে চায় ?


বর্তমান আওয়ামী সরকার স্বাধীনতার স্বপক্ষের শক্তি এ দোহাই দিয়েও লুটপাট দুর্নীতির সুযোগ নিচ্ছে। দেশে আজ প্রধান সমস্যা লুটপাট ও দুর্নীতি। ইউপি নির্বাচন থেকে জাতীয় নির্বাচন পর্যন্ত সর্বক্ষেত্রে দুর্নীতির আশ্রয় নিয়ে আওয়ামী লুটেরাদের ক্ষমতায় বসান হয়। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমিউনিস্ট নেতা এডভোকেট সোহেল আহমেদ, অধ্যাপক জোদ্দার, যুবনেতা জাহাঙ্গির আলম নান্নু।
সভায় বক্তাগণ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বারবার বলে আসছেন তার সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স এ আছে, অথচ তার অধিকাংশ দলীয় লোকজন দুর্নীতিতে নিমজ্জিত। বক্তাগণ বলেন, এই সরকার জনগণের সরকার নয়। জনগণের সরকার প্রতিষ্ঠায় জনগনকে ঐক্যবদ্ধ হতো হবে।

শেয়ার করুন....

আরো দেখুন