1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদকে চিকিৎসার জন্য নেয়া হয়েছে দিল্লি

  • পোস্টের সময়কাল : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৪ মোট ভিউস্

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ শারীরিকভাবে অসুস্থ। শুক্রবার সকালে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ভারতের রাজধানী দিল্লিতে নেওয়া হয়েছে। এদিন বেলা ১১টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি দিল্লির উদ্দেশে ছেড়ে যায়। তোফায়েল আহমেদের পারিবারিক একটি সূত্র জানায়, এর আগে তোফায়েল আহমেদের হার্টে রিং বসানো হয়েছিল। সেটির চেকআপের জন্য তাকে দিল্লিতে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার থেকে তিনি কিছুটা অসুস্থ বোধ করছেন বলেও সূত্রটি জানায়।
তোফায়েল আহমেদের জামাতা ডা. তৌহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, উনি হাতে একটু কম শক্তি পাচ্ছেন। তাই উন্নত চিকিৎসা ও চেকআপের জন্য তাকে দিল্লি নেওয়া হয়েছে। তোফায়েল আহমেদকে দিল্লির মেডান্টা হাসপাতালে ভর্তি করা হবে।
প্রসঙ্গত, ৭৭ বছর বয়সী প্রবীণ রাজনীতিবিদ তোফায়েল আহমেদ পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এর আগে বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন ভোলা-১ আসন থেকে নির্বাচন করা ক্ষমতাসীন আওয়ামী লীগের সিনিয়র এই রাজনীতিক।

সুত্র : সমকাল।

শেয়ার করুন....

আরো দেখুন