1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

পুলিশই আ.লীগকে ক্ষমতায় বসিয়েছে: মির্জা ফখরুল

  • পোস্টের সময়কাল : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৮ মোট ভিউস্

সংকট বিএনপিতে নেই, সারা দেশে সংকট দেখা দিয়েছে বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী লীগ সরকার তাবেদার ও পুতুল সরকারে পরিণত হয়েছে। পুলিশ এখন দেশের রাজা। এ দেশে রাজনৈতিক নেতাদের কোনো সম্মান নেই। তাই জনগণ চরম সংকটের মধ্য দিয়ে দিন অতিবাহিত করছেন। তাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে।

মঙ্গলবার ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নিজ জেলা ঠাকুরগাঁওয়ে তিন দিনের রাজনৈতিক সফরে এসে মির্জা ফখরুল পুলিশের কঠোর সমালোচনা করে বলেন, মাছের রাজা ইলিশ আর বর্তমানে দেশের রাজা পুলিশ। পুলিশের নামে বর্তমানে কোটি কোটি টাকার সম্পত্তি। পুলিশই এখন চুরি, অপহরণ করে। পুলিশ তো গর্ব করে বলে আওয়ামী লীগকে তারাই সরকারে বসিয়েছে।

তিনি আরও বলেন, দুর্নীতি এ দেশের রন্ধ্রে রন্ধ্রে ঢুকে গেছে। ২০ টাকার মাস্ক কিনে ৭০০ টাকায়। দলের নেতাকর্মীদের অভ্যন্তরীণ কোন্দল ভুলে ঐক্যবদ্ধভাবে দুর্বার আন্দোলনের জন্য প্রস্তুত হওয়ার আহ্বান জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব দেশ ও দেশের মানুষকে বাঁচাতে সবাইকে একজোট হয়ে আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে বলেছেন। তার দলের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, মান অভিমান ও ক্ষোভ এবং নিজেদের ত্রুটি ভুলে সবাইকে সংগঠিত হয়ে দুর্বার আন্দোলন গড়তে হবে। গণতন্ত্র পুনরুদ্ধার এবং জনগণের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় সাহসের সঙ্গে এখুনই মাঠে নেমে পড়তে হবে সবাইকে।

সবাইকে সংগঠিত হওয়ার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, সব কলেজে সংগঠন তৈরি করতে হবে। তরুণ ছাত্রসমাজ ছাড়া পরিবর্তন আসবে না। আন্দোলনের মাধ্যমে দেশে তারাই পরিবর্তন নিয়ে আসবে।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপি সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপি সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ড. টিএম মাহবুবর রহমানসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করুন....

আরো দেখুন