1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

আবারো সরকার হটানোর আন্দোলনের ইঙ্গিত মির্জা ফখরুলের

  • পোস্টের সময়কাল : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০ মোট ভিউস্

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ জনগণের নির্যাতনকারী, শোষণকারী দলে পরিণত হয়েছে। তারা দেশের মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণে ব্যর্থতার পরিচয় দিয়েছে, জনগণের কাছ থেকে দেশের মালিকানা কেড়ে নিয়েছে। তাই আওয়ামী লীগকে ক্ষমা করা যায় না। মির্জা ফখরুলের দাবি- কয়েকজন ব্যক্তি ও আমলার সঙ্গে যোগসাজশ করে সমগ্র দেশকে শোষণ করা হচ্ছে।

এ সময় করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন রাজনৈতিক স্থবিরতার পর সমমনা দলের সঙ্গে আলোচনা করে আবারো এ সরকারকে হটানোর আন্দোলনের ইঙ্গিত দেন মির্জা ফখরুল।

বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ির নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও মামলা থেকে অব্যাহতি দাবি করে বিএনপি মহাসচিব বলেন, তাকে রাজনৈতিক প্রতিহিংসায় মিথ্যা মামলা দিয়ে রাজনীতি থেকে দূরে রাখা হয়েছে।

তালেবান সরকার ইস্যুতে এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, জঙ্গিবাদ, মৌলবাদ, উগ্রবাদী এটা আমরা সমর্থন করি না। যে সরকারই আসুক সেই দেশের জনগণের অধিকার মূল্যায়ন করবে- এমনটাই আশা প্রকাশ করেন তিনি।

এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তিন দিনের সাংগঠনিক সফর শেষে মির্জা ফখরুল বৃহস্পতিবার সকালে ঢাকার উদ্দেশে ঠাকুরগাঁও ত্যাগ করেন।

শেয়ার করুন....

আরো দেখুন