1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ভোলায় কলিকাতা হারবালসহ ৬ প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা

  • পোস্টের সময়কাল : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩ মোট ভিউস্

ভোলায় কলিকাতা হারবালসহ ৬ প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব-৮ এর ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দিনব্যাপী এ অভিযান পরিচালনা করে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের টিম।
জানা গেছে, ভোলা শহরসহ বিভিন্ন উপজেলায় নিয়মনীতির তোয়াক্কা না করে এবং কোন কাগজপত্র ছাড়াই অবৈধভাবে ইউনানী, আয়ুবেদীয় ও ফার্মেসী ঔষধের ব্যবসা করছে কিছু অসাধু ব্যবসায়ী। এ সকল অসাধু ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার লক্ষ্যেই ভোলা র‌্যাব-৮ এর একটি ভ্রাম্যমান টিম বৃহস্পতিবার সকালে ভোলা শহর ও বাংলাবাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ইউনানী, আয়ুবেদীয় ও ফার্মেসী ঔষধের ব্যবসা করার কোন কাগজপত্র না থাকায় ভোলার বীরশ্রেষ্ঠ মোস্তাফা কামাল বাস টার্মিনালে কলিকাতা হারবাল লিঃ (ভোলা ইউনানী ঔষধালয়) কে ২০ হাজার, বাংলাবাজার এলাকায় মোঃ সহিদ উদ্দিনকে ১০ হাজার এবং একই এলাকার মেসার্স ফরিদ মেডিকেল হল-কে ১০ হাজার, নুর মেডিকেল-কে ১০, চাঁদনী ড্রাগ হাউজ-কে ৫ হাজার এবং বাংলাবাজার মেডিকেল পয়েন্ট-কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সালেহ আহমদ। এ সময় উপস্থিত ছিলেন র‌্যাব-৮ এর মেজর জাহাঙ্গীর ও তার ফোর্স।

শেয়ার করুন....

আরো দেখুন