1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

ভোলার আলীনগরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

  • পোস্টের সময়কাল : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৯ মোট ভিউস্

স্টাফ রিপোর্টার

ভোলায় বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মাদ্রাসা বাজার এলাকার সৃজন বেপারী বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মোঃ মামুন (২৬)। ময়না তদন্ত শেষে রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মাদ্রাসা বাজার এলাকার সৃজন বেপারী বাড়ীর মৃত আব্দুল মালেক এর ছেলে মামুন শনিবার সকালে তার ঘরের পাশেই একটি গাছে উঠেন ডালা কাটতে। ওই গাছের নীচ দিয়ে বিদ্যুতের মেইন লাইন থেকে বাড়ীতে নেয়া একটি বিদ্যুতের তারে গাছের একটি ডালা পড়ে তা ছিড়ে যায়। গাছ থেকে নেমে মামুন সেই ছেড়া তার জোড়া লাগাতে যান। ছেড়া তার জোড়া লাগানোর সময় অসতর্ক থাকায় লিকেজ তারে সে বিদ্যুতায়িত হন। এ সময় স্থানীয় লোকজন ছেড়া তার থেকে মামুন ছাড়িয়ে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা হিসেবে শরীরের বিভিন্নস্থানে ম্যাসেজ করতে থাকেন। এতেও কোন কাজ না হলে তাৎক্ষনিকভাবে মামুনকে ভোলার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসেন পরিবারের সদস্যরা। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। অবশেষে দীর্ঘ ১দিন পর নিহত মামুনের লাশ ময়না তদন্ত শেষে রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। মামুনকে হারিয়ে তার মা এখন পাগল প্রায়। মামুনের এমন অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নামাযে জানাযা শেষে মামুনকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান খবর পেয়ে শনিবার-ই পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্ষণ করে নিহত মামুনের মায়ের জবানবন্ধি নিয়ে আসে এবং ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন....

আরো দেখুন