1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ফারইস্টের এমডিকে অপসারণ

  • পোস্টের সময়কাল : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪ মোট ভিউস্

ফারইস্ট ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ হেমায়েত উল্লাহকে অপসারণ করা হয়েছে।

বুধবার আর্থিক অনিয়ম, দুর্নীতি ও অব্যবস্থাপনার অভিযোগে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রক সংস্থা (আইডিআরএ) তাকে অপসারণের কথা জানায়।

আইডিআরএ নির্বাহী পরিচালক মো. শাহ আলমের স্বাক্ষরিত এ আদেশ সংক্রান্ত একটি চিঠি ফারইস্ট ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান বরাবর পাঠানো হয়।

ওই চিঠিতে বলা হয়েছে, গ্রাহকের পলিসির টাকা আত্মসাৎ, বিমাকারীর স্বার্থের জন্য ক্ষতিকর ও পরিপন্থী কাজের সঙ্গে জড়িত থাকার বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসায় তাকে অপসারণ করা হয়েছে। বিমা গ্রাহকদের অভিযোগ ও অনিয়মের তথ্যা প্রমাণ নিয়ন্ত্রক সংস্থার কাছে রয়েছে।

এতে আরও বলা হয়েছে, হেমায়েত উল্লাহর বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন করে তা নিজ ভোগ দখলে রেখে এবং মিথ্যা তথ্যসংবলিত সম্পদ বিবরণী দাখিলের অভিযোগে দুর্নীতি দমন কমিশন (দুদক) মামলা করেছে। তার বিদেশ গমনেও নিষেধাজ্ঞা রয়েছে।

শেয়ার করুন....

আরো দেখুন