1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

টিকার দাবিতে সোহরাওয়ার্দী হাসপাতালে প্রবাসীদের বিক্ষোভ

  • পোস্টের সময়কাল : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮ মোট ভিউস্

করোনাভাইরাসের টিকার দাবিতে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে বিক্ষোভ করেছেন প্রবাসীরা।

শনিবার সকাল ১০টায় টিকার দাবিতে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে জড়ো হন প্রবাসীরা। এ সময় তারা হাসপাতালের সামনের সড়ক অবরোধ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে তাদের সড়ক থেকে সরিয়ে দেয়।

প্রবাসীরা জানান, মেসেজ পাওয়ার পর তারা টিকা নিতে এসেছেন। কিন্তু হাসপাতালে মডার্না ও ফাইজারের প্রথম ডোজ নেই।

তারা আরও জানান, অনেক টাকা খরচ করে টিকার জন্য তারা গ্রাম থেকে এসেছেন। ভিসার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। এখনও টিকা না পাওয়ায় দুশ্চিন্তায় রয়েছেন তারা।

সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক ডা. মো. খলিলুর রহমান বলেন, আমাদের কাছে ফাইজার ও মডার্নার টিকা নেই। এখন সিনোফার্মের টিকা চলছে। আর শুধুমাত্র দ্বিতীয় ডোজের জন্য মডার্না আছে।

শেয়ার করুন....

আরো দেখুন