1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

সাবেক ছাত্রদল সভাপতি শহীদ রাজ্জাকের মৃত্যু বার্ষিকীতে কবর জিয়ারত

  • পোস্টের সময়কাল : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫ মোট ভিউস্

চরফ্যাশন উপজেলা প্রতিনিধিঃ সুমন পাটোয়ারী

সাবেক ছাত্রদল সভাপতি শহীদ রাজা’র মৃত্যু বার্ষিকীতে কবর জিয়ারত
সাবেক ছাত্রদল সভাপতি শহীদ রাজা’র মৃত্যু বার্ষিকীতে কবর জিয়ারত

ভোলার চরফ্যাশন উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি শহীদ আব্দুর রাজ্জাক রাজা’র আজ ৬ষ্ট মৃত্যু বার্ষিকী। তার মৃত্যু বাষির্কীতে কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক, চরফ্যাশন-মনপুরার নেতা মোহাম্মদ নূরুল ইসলাম নয়নের নির্দেশনায় চরফ্যাশন উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদলের উদ্যোগে কবর জিয়ারত ও দোয়া করা হয়েছে। রোববার (২৬ সেপ্টেম্বর) সকালে শহীদ আব্দুর রাজ্জাক রাজা’র কবর জিয়ারত ও দোয়া মুনাজাত করা হয়।

কবর জিয়ারত ও দোয়া-মুনাজাতে উপস্থিত ছিলেন-চরফ্যাশন উপজেলা সেচ্ছাসেবক দলের নবগঠিত আহব্বায়ক কমিটির সদস্য সচিব মো.কামরুজ্জামান শাহীন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. আরিফ ফরাজী, সদস্য সচিব কাজী অনিক, চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন সম্পাদক আলামিন, চরফ্যাশন পৌরসভা ছাত্রদলের আহবায়ক নুরুদ্দীন আখন, সদস্য সচিব ইয়াজুল ইসলাম, চরফ্যাশন সরকারী কলেজ ছাত্রদলের আহবায়ক এমরান ফরাজী, সদস্য সচিব মেহেদী হাসান মিয়াজীসহ উপজেলা,পৌর ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।

উল্লেখ্য নিহত সাবেক ছাত্রদল সভাপতি শহীদ আব্দুর রাজ্জাক রাজাকে গত ২০১৫ সালের ২৬ সেপ্টেম্বর ঈদুল আযাহার রাতে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান বাজার এলাকায় ইউনিয়ন ছাত্রদল নেতাদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে গেলে রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে একদল সন্ত্রাসীরা একত্রিত হয়ে আটক করে বেড়ীর উপর বিদ্যুৎতের খুটির সাথে বেধেঁ বিবস্ত্র করে হামার,হাতুরী দিয়ে পিটিয়ে ও কুপিয়ে ববর নির্যাতন চালায়। পরে রাত ২ টার দিকে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয় ।

শেয়ার করুন....

আরো দেখুন