1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না: ওবায়দুল কাদের সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু মানুষের ভাগ্য পরিবর্তনে মাঠ প্রশাসন মূল চালিকাশক্তি: প্রধানমন্ত্রী ভোলার মেঘনায় ৮ টি মালবাহী কার্গো জাহাজে ডাকাতির অভিযোগ! পুলিশের রহস্যময় ভূমিকা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট

  • পোস্টের সময়কাল : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৭৮ মোট ভিউস্

স্টাফ রিপোর্টার!! সোমবার (৪ অক্টোবর) অনলাইন পোর্টাল “আই নিউজ” এ ভোলায় মালবাহী জাহাজের পাঁচ লাইনম্যানকে পিটিয়ে আহত এবং “ওয়ান নিউজ” নামক একটি পোর্টালে ভোলার তুলাতুলি এলাকার মেঘনায় বলগেট জাহাজের পাঁচ লাইনম্যানকে পিটিয়ে আহত , হাসপাতালে ভর্তি শীর্ষক সংবাদ দূ’টি নজরে এসেছে বলে জানিয়েছন “বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি’র” অঙ্গ সংগঠন জাতীয় শ্রমিক পার্টির ভোলা জেলা সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জামাল উদ্দিন চকেট।
তিনি বলেন, ওই সংবাদে অত্যন্ত কাল্পনিকভাবে ডাহা মিথ্যে গল্প সাজিয়ে বলা হয়েছে সোমবার সকালে সদর উপজেলার ইলিশা ঘাট থেকে রুট পরিচয়কারী (পাইলট) নিয়ে সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা মালবাহী বল্বগেট জাহাজ মেঘনার তুলাতুলি মাছ ঘাট এলাকা অতিক্রম করার সময় চকেট জামালের নেতৃত্বে স্পিডবোট দিয়ে ২০/২৫ জনের একদল সন্ত্রাসী বাহিনী পাইলটদের পিটিয়ে আহত করে তাদের তুলাতুলি ঘাটে নিয়ে আসে। সেখানেও তাদের বেপক মারধর করে।
জাহাজগুলো ইলিশা থেকে ছেড়ে তুলাতুলি ঘাট এলাকায় আসলে ঘাট থেকে সকেট কামালের নির্দেশে তার ভাগিনা শাহিন ও নিরব, আসলাম, সেলিমের নেতৃত্বে লাঠিসোটা এবং পাইপ রড ও দেশীয় অস্ত্রসহ মাঝ নদীতে গিয়ে জাহাজে উঠে। জাহাজ থেকে পাঁচ লাইনম্যানকে মারতে মারতে নামিয়ে আনে। পরে চকেট জামালসহ কয়েকজন মিলে তাদেরকে দ্বিতীয় দফায় মারধর করে। তিনি বলেন, এমন মিথ্যে সংবাদ দেখে আমি রিতিমত হতবাক হয়েছি। জামাল উদ্দিন বলেন,প্রকৃত কোন সঠিক তথ্য না জেনে এধরনের কাল্পনিক সংবাদ গণমাধ্যমের সম্মান, ব্যাক্তির সামাজিক ও রাজনৈতিক মান-মর্যাদাহানীকর। সংবাদগুলোতে তার ভাই কামালউদ্দিন, সেলিম,আসলামসহ যাদেরকে জড়ানো হয়েছে তারা কেউ-ই এধরনের ঘটনার সাথে জড়িত নয় বলে জানান এ জাপা নেতা। তিনি উক্ত মিথ্যে সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বলেন, এ ধরনের বেফাঁহাস-হলুদ আর মিথ্যে সংবাদ পরিবেশনকারীগকে আইনীভাবে প্রতিহত করা হবে।

শেয়ার করুন....

আরো দেখুন